সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
দৈনিক জনকন্ঠ পত্রিকার চরফ্যাশন উপজেলা সংবাদদাতা এ আর এম মামুন ও তার দুই ছেলে করোনা ভাইরাসে আক্রান্ত

দৈনিক জনকন্ঠ পত্রিকার চরফ্যাশন উপজেলা সংবাদদাতা এ আর এম মামুন ও তার দুই ছেলে করোনা ভাইরাসে আক্রান্ত

মোঃ সোহাগ হাওলাদার
ভোলা জেলা প্রতিনিধি

দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও প্রকাশক, দৈনিক জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুন তার স্ত্রী মারজিয়া বেগম শান্তা, দুই ছেলে- মাসরুর রহমান মাসফু ও আবরার রহমান মাহির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষায় চার’জনেরই কোভিড-১৯ ‘পজিটিভ’ ফল এসেছে।

বৃহস্পতিবার চরফ্যাশন হাসপাতালের করোনাভাইরাস পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর রবিবার রাতে তারা জানতে পারেন করোনায় আক্রান্ত। তারা ঘরে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এ আর এম মামুন জানান, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে কারো সংস্পর্শে এসে আমি আক্রান্ত হই। কিছু দিন ধরেই আমি ও আমার স্ত্রী, দুই ছেলে জ্বর, ঠান্ডা-কাশিতে ভোগছি।

বৃহস্পতিবার চরফ্যাশন হাসপাতালের করোনাভাইরাস পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর রবিবার রাতে জানতে পারি আমাদের ৪ জনেরই কোভিড-১৯ ‘পজিটিভ’ ফল এসেছে। আমাদের দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চাই।

এদিকে সাংবাদিক মামুন সপরিবারে করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমদ শুভ, চরফ্যাশনের সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ চিকিৎসার খোঁজখবর নেন এবং সাংবাদিক মামুনের সপরিবারের জন্য দোয়া চেয়েছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com