Friday , July 30 2021
Breaking News

সিরাজগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৫৪

হাসান সোহান, সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসের ভয়াল ত্রাসে আতঙ্কিত সিরাজগঞ্জবাসীরা। দুর্যোগের এই করালগ্রাস থেকে মুক্তি পাওয়াই জীবনের লক্ষ্য। সিরাজগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে ১১শতাধিক অতিক্রম করলো আজ, তবে স্তিমিত আছে মৃত্যু সংখ্যা।

গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নতুন করে ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী শনাক্তর সংখ্যা ১১২৬ জন।

আজ মঙ্গলবার (২১ জুলাই) সিরাজগঞ্জ শহীদ এম,মনসুর আলী মেডিক্যাল কলেজে’র পিসিআর ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে মোট ৫৪ জনের রিপোর্ট পজেটিভ (এদের মধ্যে ৭ জন পূর্ব পজিটিভ)। বাকি ৪৭ জনের মধ্যে ৩৭ জন সদর, ৪ জন রায়গঞ্জ, ২ জন শাহজাদপুর, ২ জন কামারখন্দ ও ২ জন চৌহালী উপজেলার বাসিন্দা। আজ সুস্থ হয়েছেন ৫২ জন তবে কোন রোগী মৃত্যুবরণ করেনি।

আজ মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের অফিস থেকে এসব তথ্য নিশ্চিত করেন। এখন পর্যন্ত সিরাজগঞ্জে পিসিআর ল্যাবে ৭২৭৮ নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট করোনা শনাক্ত হয়েছে ১১২৬ জন এবং মোট সুস্থ হয়েছেন ৩৩০ জন।

সিরাজগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্তের ১১২৬ জনের মাঝে সিরাজগঞ্জ সদরের সর্বোচ্চ ৪৯৮ জন, কাজিপুরের ৪৫ জন, বেলকুচিতে ১২৩ জন, তাড়াশের ২৭ জন, উল্লাপাড়ার ৮৪ জন, শাহজাদপুরের ১২৪ জন, রায়গঞ্জের ১১২ জন, কামারখন্দের ৩৫ জন, চৌহালীর ৭৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৩০ জন এবং মারা গেছেন ১০ জন।

About shahin

Check Also

শেরপুরের পুলিশ সুপারের সুস্থতা কামনায় নকলায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মো.জাকারিয়া খান জাহিদ,স্টাফ রিপোর্টার:করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: