সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শেরপুরে ইন্টারনেটের গতি বৃদ্ধি ও মুল্য কমানোর দাবীতে স্মারকলিপি প্রদান

শেরপুরে ইন্টারনেটের গতি বৃদ্ধি ও মুল্য কমানোর দাবীতে স্মারকলিপি প্রদান

শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর সহ সারাদেশে ইন্টারনেটের গতি বৃদ্ধি, ব্যান্ডউইথ বাড়ানো ও ইন্টারনেট পরিষেবার মুল্য কমানোর দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে নাগরিক প্ল্যাটফরম জনউদ্যোগ শেরপুর কমিটি।(২১ জুলাই) মঙ্গলবার দুপুরে একই দাবীতে সোমবার সংগৃহিত ১ হাজার ৮০০ গণস্বাক্ষর এবং তিন দফা দাবী সম্বলিত স্মারকলিপি জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করা হয়।

এ সময় জেলা প্রশাসক, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এবং ওই দুই মন্ত্রণালয়ের সচিব বরাবরে লিখিত পৃথক স্মারকলিপিও প্রদান করা হয়। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আনার কলি মাহবুব স্মারকলিপি গ্রহণ করে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট দ্রুত পাঠানো হবে বলে জানিয়েছেন। জনউদ্যোগ কমিটির আহবায়ক শিক্ষক আবুল কালাম আজাদ গণস্বাক্ষর সম্বলিত স্মারকলিপি হস্তান্তর কালে জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, শিক্ষাবিদ, নারী উদ্যোক্তা আইরীন পারভীন, সদস্য সচিব সাংবাদিক হাকিম বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন। বিকেলে শেরপুর-১ আসনের সংসদ সদস্য সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক-এর নিকটও একই দাবীতে স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, ডিএফএ সভাপতি মানিক দত্ত, কার্টূনিস্ট সাইফুল আলম শাহীন, জেলা আ’লীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আবুল হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

উলে­খ্য, (২০ জুলাই) সোমবার বেলা ১১টা থেকে দেড়টা পর্যন্ত শহরের নিউমার্কেট সাংবাদিক বিপ্লবী রবি নিয়োগী সভাকক্ষে ইন্টারনেটের গতি বৃদ্ধি, ব্যান্ডউইথ বাড়ানো ও ইন্টারনেট পরিষেবার মুল্য কমানোর দাবীতে গণস্বাক্ষর সংগ্রহ করা হয়। জেলার বিভিন্ন পর্যায়ের রাজনীতিক, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, ব্যবসায়ী, তরুণ-যুব সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নের্তৃবৃন্দ এ কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করেন এবং গণস্বাক্ষর কর্মসূচিতে অংশ নেন। পরে ওইসব গণস্বাক্ষর সহ স্মারকলিপি প্রদান করা হয়।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com