সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
বন্যার পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

বন্যার পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

মোঃ সজিব হোসাইন
টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নে জুব্বার আলী মন্ডল (৬০) নামের এক বৃদ্ধ বন্যার পানিতে ডুবে মারা গেছেন।

১১ জুলাই (মঙ্গলবার) বিকাল ৩ টায় উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের স্থলকাশি গ্রামের নিহত জুব্বার আলী মন্ডল মৃত নবাব আলী মন্ডলের ছেলে ।

বন্যায় যমুনা নদীর পানি বিপদ সীমার অনেক ওপর দিয়ে প্রভাবিত হওয়ায় ইউনিয়নের অনেক গ্রাম নতুন করে প্লাবিত হয়। এতে এলাকার রাস্তা ঘাট সব তলিয়ে যায়। এলাকাবাসীর অনেকেই নৌকা বা কলা গাছের ভেলায় করে যাতায়াত করে। আর যাদের এসব নেই তারা অতি সন্তর্পনে কাপড় ভিজিয়ে যাতায়াত করেন।

এমনি করে নিহত জুব্বার আলী মন্ডল বাড়ি থেকে পানিতে ভিজে বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। কিন্তু সে আর ফিরে আসেননি। অনেকক্ষণ তার খোঁজ না পেয়ে তার ভাতিজা শাহজাহান আলী পানিতে ভিজে তার খোঁজে বের হন। কিছুদূর এগিয়ে গেলে হঠাৎ তার পায়ে কিছু একটা জিনিসের সাথে ধাক্কা লাগে। এতে তার সন্দেহ হলে পানির নিচে থেকে সেটি উপরে তুলতে গেলে সে দেখতে পায় এটি কোন কিছুনা, বরং তার চাচার দেহ। পরে তার দেহ ওপরে তুলে এনে গোবিন্দাসী-যমুনা সেতু রাস্তার ধারে রাখেন। পরে স্থানীয় পল্লী চিকিৎসক মিনহাজ উদ্দিন প্রাথমিক চিকিৎসা এসে তাকে মৃত ঘোষণা করেন। কিন্তু সেখানে উপস্থিত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল চকদার তার হাত পা একটু নাড়া চাড়া দেখে ও মুখে সাদা ফেনার মত দেখতে পেয়ে তাকে অতি দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভূঞাপুর থানার উপপরিদর্শক লিটন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সে পানিতে পরে গিয়ে মারা যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল চকদার বলেন, আমি রাস্তায় মৃত জুব্বার আলী মন্ডলের দেহ পানি থেকে রাস্তায় তুলে আনলে আমি দেখি সে একটু নাড়া চাড়া করছে। পরে তাকে সিএনজি অটোরিকশা দিয়ে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com