সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শেরপুরের নকলায় সাপের কামড়ে নিহত ১, আহত ১

শেরপুরের নকলায় সাপের কামড়ে নিহত ১, আহত ১

শেরপুর জেলা প্রতিনিধি :শেরপুর জেলার নকলা থামাছ ধরতে গিয়ে সাপের কামড়ে ছোবাহান মিয়া (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে ও জামাল মিয়া (৫০) নামের অপর এক ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বাউসা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ছোবাহান মিয়া বাউসা গ্রামরে জনি মিয়ার পুত্র ও আহত জামাল মিয়া একই গ্রামের হুরমুজ আলীর পুত্র।

জানা যায়, মঙ্গলবার দিবাগত গভীর রাতে বাউসা গ্রামে বন্যার পানিতে কারেন্ট জাল নিয়ে মাছ ধরতে যায় ছোবাহান মিয়া। মাছের সাথে কারেন্ট জালে একটি বিষাক্ত সাপওআটকে থাকে। রাতের বেলায় পানি থেকে কারেন্ট জাল তুলে কাঁধে করে নিয়ে আসার সময় শরীরের পিছনে কামড় দেয় আটকে থাকা সাপটি। সাপের কামড়ের বিষয়টি সে টেরনা পেয়ে পানি থেকে পাড়ে উঠার সময় রাস্তায় থাকা জামাল মিয়াকে কারেন্ট জালটি ধরতে বলে ছোবাহান মিয়া। তার কথামত কারেন্ট জালটি ধরতে গেলে তার হাতে কামড় দেয় সেই বিষাক্ত সাপ। তখন জামাল মিয়া ছোবাহনকে বলে জাল ধরতে গিয়ে তাকে কিসে জানি কামড় দিয়েছে। তখন টর্চ লাইট জালিয়ে দেখে কারেন্ট জালে আটকে আছে বিষাক্ত সাপ। তড়িঘরি করে রাতেই ছোবাহানকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে মারা যান ছোবাহান। অপরদিকে জামাল মিয়ার অবস্থা আশংখাজনক হওয়ায় তাকেও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com