Friday , July 30 2021
Breaking News

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসক

মোঃ সজিব হোসাইন
টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে বন্যায় পানি বন্দি এলাকা পরিদর্শন ও পানি বন্দি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক আতাউল গনি।

বুধবার সারাদিন নাগরপুর উপজেলার গয়হাটা ও সলিমাবাদ ইউনিয়নে যমুনা নদীর পানি বন্দি এলাকা পরিদর্শন করে বন্যার্ত মানুষের ঘরে ঘরে সরকারি বরাদ্দের পরিবার প্রতি ১০ কেজি চাল, ১ কেজি করে ডাল ও শুকনো খাবার বানভাসী পরিবারের মাঝে বিতরণ করেন তিনি।

গত কয়েকদিনে যমুনা নদীর পানি ব্যাপক হারে বৃদ্ধি পেয়ে নাগরপুর উপজেলার গয়হাটা ও সলিমাবাদ ইউনিয়নের কয়েক টি গ্রাম প্লাবিত হয়। ফলে এসব এলাকার মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবারের সংকট দেখা দেয়। নদী পাড়ের ক্ষতিগ্রস্থ মানুষের দূর্দশা বিবেচনা করে সরকার তাদের দিকে সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

বুধবার সারাদিন উপজেলার গয়হাটা ও সলিমাবাদ ইউনিয়নের চৌদ্দখাদা, সলিমাবাদ, বিনানুই, পাইকশা মাইঝাইল সহ নদী পাড়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো.আতাউল গনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিকী প্রমূখ।

তিনি এসময় বন্যা কবলিত মানুষদের ধৈর্য্য ধরে এ দূর্যোগ মোকাবেলার আহবান জানান। তিনি আরো বলেন বর্তমান সরকার আপনাদের পাশে রয়েছে।

প্রশাসনের পক্ষ থেকে এ দূর্যোগ মোকাবেলায় আপনাদের সব ধরনের সাহায্য সহযোগিতা করা হবে। যাদের বাড়ি ঘর বন্যার পানিতে তলিয়ে গেছে তাদের নিকটবর্তী আশ্রয়কেন্দ্রে গিয়ে আশ্রয় নেওয়ার জন্য বলেন তিনি।

About shahin

Check Also

কাউন্সিলর মামুনুর রশিদ মামুন এর নির্দেশে মাদক মুক্ত অভিযান

মোঃশৈশব বাবু সিরাজগঞ্জ প্রতি‌নি‌ধিঃ লকডাউনের মধ্যেও একসাথে বসে হেরোইন সেবনকালে মাদকাসক্ত ৬ জনকে ধরে পুলিশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: