সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
বরিশালে চুরি হওয়া ৫ টি গরু সহ আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্য আটক,প্রাইভেটকার ও পিকআপ উদ্ধার

বরিশালে চুরি হওয়া ৫ টি গরু সহ আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্য আটক,প্রাইভেটকার ও পিকআপ উদ্ধার

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ-
বরিশালে চুরি হওয়া মামলায় ৫ টি চোরাই গরুসহ আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

বৃহস্পতিবার(২৩ জুলাই) বেলা ১২ টার দিকে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(উত্তর) জনাব মোঃ খাইরুল আলম।

সংবাদ সম্মেলনে তিনি জানান,গত ১৯ জুন গভীর রাতে বরিশালের এয়ারপোর্ট থানার উত্তর কড়াপুর এলাকার বাসিন্দা জাকির হোসেন শাকিল এর গোয়ালঘর থেকে ৪ টি পালিত গরু চুরি হয়। এবং ২৬ জুন মাধবপাশা ইউনিয়নের চন্দ্রপাড়া এলাকার বাসিন্দা দিলিপ কুমার মন্ডলের গোয়াল ঘর থেকে ৫ টি পালিত গরু চুরি হয়। উক্ত ঘটনায় এয়ারপোর্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়।মামলা রুজুর পরে উপ-পুলিশ কমিশনার(উত্তর) জনাব মোঃ খাইরুল আলমের নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) জাকারিয়া রহমান জিকুর নের্তৃত্বে এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান ও অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলমের তত্বাবধায়নে এস আই দিপায়ন ও এস আই রায়হানুর রহমান তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার ২২ জুলাই রাতে অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করেন।এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৫ টি গরু ও চোরাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি পিকআপ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, রাতের আধাঁরে চুরি হওয়া ক্লু লেস মামলায় আটক কৃতরা হলো মোঃ সুমন প্যাদা(৩৭),মোঃ শাহ আলম(৩৫),ইমরান হাওলাদার(২২)। এদের মধ্য সুমন প্যাদা ও শাহ আলমকে বরিশাল এবং ইমরান হাওলাদারকে ঝালকাঠী জেলার রাজাপুর থানার কৈ খালী থেকে গ্রেফতার করা হয়।

উপ-পুলিশ কমিশনার(উত্তর) জনাব মোঃ খাইরুল আলম জানান,এরা বরিশালের বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে পিকআপে উঠিয়ে পটুয়াখালী,বরগুনা, ঝালকাঠী ও পিরোজপুর নিয়ে বিক্রি করত।আর প্রাইভেট কারটি ছাগল চুরি ও চুরির করার স্থান নির্ধারনের কাজে ব্যাবহার করত।চুরির সাথে জড়িত বাকীদেরকেও গ্রেফতার করার প্রচেস্টা চলছে।আশা করা যাচ্ছে এর মাধ্যমে বরিশালে চুরির ঘটনা অনেকাংশে কমে যাবে।
গ্রেফতার কৃত আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদ সম্নেলনে আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকারিয়া রহমান জিকু,এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান,অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলম সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com