Friday , July 30 2021
Breaking News

ক্লু-লেস রুমান হত্যা মামলার জট উন্মোচন,হত্যা সরঞ্জাম সহ ঘাতক দম্পতি আটক।

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ

গত ২৯ জুন ২০২০ খ্রিঃ রাত ১০ ঘটিকায় চাদমাড়ী থেকে অটোচালক রুমান জমাদ্দারের অটো ভাড়ায় নিয়ে আসলাম ও তাঁর স্ত্রী খাদিজাকে নিয়ে শশুর বাড়ি উদ্দেশ্য রওয়ানা নিয়ে যায়।

দুইদিন যাবৎ খোঁজ না পেয়ে তাঁর খালা সুমি বেগম পহেলা জুলাই ২০২০ খ্রিঃ সাধারণ ডায়েরি করেন ও অটোরিকশা মালিক মাহিদুল ইসলাম একই দিনে কোতোয়ালি মডেল থানায় একটি চুরি সংক্রান্ত অভিযোগ করেন।

তদন্ত কর্মকর্তা এসআই আল-আমীন তদন্তের এক পর্যায়ে,নিরলস পরিশ্রম ও বুদ্ধিদীপ্ত কৌশলে বাকেরগঞ্জ শর্ষী ফাড়ি এলাকা থেকে রং পরিবর্তন করা অবাস্থায় উক্ত অটোরিকশা উদ্ধার করেন ও একই উপজেলার ফরিদপুর ইউনিয়ন এর বাকরদা গ্রামের আক্কাস খানের বাড়ি থেকে গত ১০ জুলাই ২০২০ খ্রিঃ আসলাম ও তাঁর সহযোগী স্ত্রী খাদিজাকে গ্রেফতার করেন অতঃপর দেয় তথ্যের ভিত্তিতে বহু নাটকিয়তার অবসান ঘটিয়ে খুনের সরঞ্জাম উদ্ধার করেন।

ব্যপক জিজ্ঞাসাবাদে খুনি দম্পতি হত্যার দায় স্বীকার করে বলেন,”ঐদিন বাকেরগঞ্জ থানাধীন রুমানকে রাঙামাটি নদীর পাড়ে নিয়ে অটোরিকশাটি আশি হাজার টাকায় অটোরিকশা বিক্রির কথা বললে রুমান বলেন, অটোরিকশা মালিকের সাথে কথা বলতে। একপর্যায়ে রুমানকে কিছু বুঝে উঠতে না দিয়ে ধারালো ছুরি দিয়ে জবাই করে পেট কেটে নদীতে ফেলে দেই”।

জিজ্ঞাসাবাদে আরও জানায়, উক্ত দম্পতি তিনমাস ধরে এ হত্যা পরিকল্পনা করে আসছিল।

About shahin

Check Also

‌শ্রীপু‌রে সরকা‌রি রাস্তায় প্রভাবশালী‌দের বা‌ড়ি নির্মাণ

নিজস্ব প্রতিবেদকঃগাজীপু‌রের শ্রীপুর ২নং গাজীপুর ইউ‌নিয়নের ৪নং ওয়‌া‌র্ডের নগরহাওলা গ্রা‌মের সরকা‌রি রাস্তা বন্ধ ক‌রে বা‌ড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: