সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ঈশ্বরদী-আটঘরিয়ার(পাবনা৪) মানুষের দাবী উপ-নির্বাচনে লিটন কে চাই।।।।।।।

ঈশ্বরদী-আটঘরিয়ার(পাবনা৪) মানুষের দাবী উপ-নির্বাচনে লিটন কে চাই।।।।।।।

স্টাফ রিপোর্ট – পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের সংসদ সদস্য শামসুর রহমান শরিফ ডিলুর মৃত্যুজনিত কারণে উপনির্বাচনে এবার আওয়ামী লীগ থেকে ডজনখানেক নেতাকর্মী মনোনয়ন প্রত্যাশা করছেন। করোনাভাইরাসের এই মহাদুর্যোগের মধ্যেও জনগণের পাশে না থেকেও অনেকেই মনোনয়ন প্রত্যাশা করে স্থানীয় পত্রিকায় প্রার্থিতা ঘোষণা করেছেন।

জনসংযোগসহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে দেখা-সাক্ষাৎ করতে কোনো কোনো সময় তাদের গ্রাম ও শহরের চায়ের দোকানে সামাজিক দূরত্ব বজায় রেখে আড্ডা দিতে দেখা যাচ্ছে। তবে স্থানীয়ভাবে ঈশ্বরদী-আটঘড়িয়ায়(পাবনা৪) নৌকার মাঝি হতে জনগণের আস্থার প্রতীক হিসেবে ইতিমধ্যেই নিজের জায়গা করে নিয়েছেন রফিকুল ইসলাম লিটন।

কারন শামসুর রহমান শরীফ মৃত্যুর পরই করোনা চলমান পরিস্থিতির মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে খাদ্যসামগ্রী নিয়ে দুস্থ ও অসহায়দের দ্বারে দ্বারে ছুটে গিয়েছেন। তাদের সপ্ন পূরণ করার চেষ্টা করেছেন। তাই দলীয় নেতাকর্মীসহ দলীয় সমর্থক ও ঈশ্বরদী আটঘরিয়াবাসী চাচ্ছেন আসনটির উপনির্বাচনে রফিকুল ইসলাম লিটন কে দলীয় মনোনয়ন দিয়ে তাদের উন্নয়ন ও সেবা করার সুজগ দেবেন প্রধানমন্ত্রী।

তবে রফিকুল ইসলাম লিটন এর সঙ্গে নৌকা প্রতীক প্রত্যাশায় আরো রয়েছেন সুপ্রিমকোর্ট আইনজীবী রবিউল আলম বুদু ,গালিবুর রহমান শরিফ,সাবেক এমপি পাঞ্চাব আলী বিশ্বাস, সাবেক সেনা কর্মকর্তা রবিউল ইসলাম রবি, উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, নায়েব আলী বিশ্বাস, মিজানুর রহমান স্বপন, জালাল উদ্দিন তুহিন, রকি প্রামাণিক, মোহাম্মাদ রশিদুল্লাহ প্রমুখ।
চলমান পরিস্থিতিতে এসব নেতার পক্ষ থেকেও বিতরণ করা হয়েছে ত্রাণের খাদ্যসামগ্রী। এ ছাড়া মাঠে আরো কয়েকজনের নাম শোনা যাচ্ছে। আওয়ামী লীগের ঈশ্বরদী-আটঘড়িয়া উপজেলা, পৌর ও ইউনিয়নসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সূত্রে এসব তথ্য জানা গেছে।চলমান করোনা পরিস্থিতিতে লিটনের পক্ষে নেতাকর্মী ও সমর্থকরা এলাকার অসহায় দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
নাম প্রকাশ না করা শর্তে ঈশ্বরদীর অনেক সংখক মানুয় বলে লিটন ভালো ছেলে সে এমপি হলে অবিভাবক হিসেবে সব সময় পাব।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com