Friday , July 30 2021
Breaking News

বদলগাছীতে মাদকদ্রব্য সহ আটক দুইজন। 

এস আর রনি, জয়পুরহাট জেলা প্রতিনিধি। 

নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে প্রশাসন। 

শনিবার (৮ আগস্ট) আনুমানিক সকাল ৬ টায় উপজেলা পরিষদ চত্তরের সামনে থানা পুলিশ টহলরত অবস্থায় ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে দুজন ব্যক্তি মাদক নিয়ে পায়ে হেঁটে পত্নীতলার উদ্দেশ্যে যাচ্ছিল।

কর্তব্যরত এসআই সারোয়ার ও এএসআই মজনু তাৎক্ষণিক থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহাম্মদকে বিষয়টি জানালে তিনি ওসি(তদন্ত) রফিকুল ইসলামকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন। সাথে সাথে ওসি (তদন্ত) রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

আাটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার ইছবপুর ইউপির মরড়ো গ্রামের মজিবর রহমানের ছেলে ফারুক হোসেন (২৯) এবং একই থানার বদমশগাড়ি গ্রামের আব্দুল কুদ্দুস ওরফে মুন্নার ছেলে সিরাজুল ইসলাম (২২)। বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

About shahin

Check Also

‌শ্রীপু‌রে সরকা‌রি রাস্তায় প্রভাবশালী‌দের বা‌ড়ি নির্মাণ

নিজস্ব প্রতিবেদকঃগাজীপু‌রের শ্রীপুর ২নং গাজীপুর ইউ‌নিয়নের ৪নং ওয়‌া‌র্ডের নগরহাওলা গ্রা‌মের সরকা‌রি রাস্তা বন্ধ ক‌রে বা‌ড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: