সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ঘাটাইলের পৌর মেয়র করোনায় আক্রান্ত।

ঘাটাইলের পৌর মেয়র করোনায় আক্রান্ত।

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গণসচেতনতায় অন্যতম ভূমিকা পালনকারী টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ এবার নিজেই করোনা পজেটিভ হয়েছেন। আজ রোববার (৯ আগস্ট) রাতে তথ্যটি নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল।

ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ বলেন, গত শুক্রবার (৭ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে আমি আমার নমুনা দিয়েছিলাম। আজ রোববার রাতে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে আমাকে জানানো হয়েছে আমি করোনা ভাইরাস পজেটিভ। আমি ঘাটাইলবাসী তথা দেশের জনগণের কাছে আমার আশু রোগ মুক্তির জন্য দোয়া চাই।

করোনাভাইরাস সংক্রমণরোধে শুরু থেকেই মাইক হাতে প্রচারণা চালিয়েছেন ঘাটাইল পৌর মেয়র শহিদুজ্জামান খান শহীদ। তিনি পৌরবাসীকে ও কর্মহীন ঘরে থাকা পরিবারগুলোর খাদ্য নিরাপত্তা নিশ্চিতে কাজ করেছেন। তিনি বিতরণ করেছেন লিফলেট, মাস্ক, হ্যান্ডবিল, সাবান প্রভৃতি। এলাকার গ্রাম, মহল্লা, মসজিদ, স্কুল, কলেজ, রাস্তাঘাট, হাটবাজারে জীবনুনাশক স্প্রে করেন। তিনি এই সময়ে কোন মৃত্যুর সংবাদ পেলে ছুটে গিয়ে জানাযা এবং দাফনে অংশ নিয়েছেন।

পৌর মেয়র শহিদুজ্জামান খান শহীদ জানান, ঈদের পরে গত সপ্তাহে জ্বর সহ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কিছু উপসর্গ দেখা দিলে আমি চিকিৎসকের পরামর্শে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে নিজে আইসোলেশন ব্যবস্থাপনায় চলে যাই। পরে গত শুক্রবার নমুনা দিলে আজকে হাসপাতাল থেকে আমাকে জানানো হয়েছে আমার করোনা পজেটিভ হওয়ার তথ্য। আমার শারীরিক অবস্থা বর্তমানে মোটামুটি ভালো রয়েছে। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল জানান, গত শুক্রবার (৭ আগস্ট) ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। আজ রোববার পরীক্ষার প্রাপ্ত ফলাফলে জানানো হয়েছে তিনি করোনা ভাইরাস পজেটিভ হয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো, স্বাভাবিক ও স্থিতিশীল রয়েছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com