সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
দূর্গম চরাঞ্চলে বানভাসি মানুষের পাশে দাঁড়ালেন যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল

দূর্গম চরাঞ্চলে বানভাসি মানুষের পাশে দাঁড়ালেন যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল

স্টাফ রিপোর্টার,

দূর্গম চরাঞ্চলে বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল। নিজ অর্থায়নে যুবলীগের নেতাকর্মীদের সাথে করে যমুনার দুর্গম চরাঞ্চলের মেছড়া ইউনিয়নের কেচুয়াহাটা, খারুয়া, জয়কৃষ্ণপাড়া, চাঁদগঞ্জ ও সাছালিয়া গ্রামের বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা নিজহাতে প্রদান করেন। প্রতিটি পরিবার যাতে অন্তত দশদিন চলতে পারেন এমন খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

রবিবার (৯ আগস্ট) সকাল হতে বিকেল পর্যন্ত খাদ্য সহায়তার পুর্বে মেছরা ইউনিয়নের গুটিয়া হাড়িভাঙ্গা ইসলামীয়া মাদ্রাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ ১৫ আগষ্ট নিহতদের এবং জাতীয় চারনেতা ও সদ্য প্রয়াত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, স্বাস্থ্য ও ১৪ দলের মুখপাত্র আলহাজ্ব মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় সময় যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী দলের নেতাকর্মীরদের বন্যা কবলিতদের পাশে দাঁড়ানোর যে নির্দেশনা দিয়েছেন সেই নির্দেশ মোতাবেক এই ত্রাণ সহায়তা বিতরণ করা হচ্ছে। ইতোপুর্বেও যুবলীগের সহায়তায় কাওয়াকোলাসহ বিভিন্ন বন্যাকবলিত এলাকায় ত্রাণ সহায়তা দেয়া হয়েছে।”

ত্রাণ বিতরনকালে জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক এস.এম আহসান হাবীব এহসান, সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিএম রুহুল আমীন, সদর থানা যুবলীগের সভাপতি এস.এম. বারী, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান শহীদ চঞ্চল, যুবলীগ নেতা হাফিজুল, শেখ শরিফ, সোহাগ, ফরিদ, বসির, পীর সুমন, করিম, নাহিদ, পলাশ, রিয়াল, মেছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হযরত আলীসহ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com