সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ঈশ্বরগঞ্জে শুভসংঘ”র অনলাইন কবিতা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

ঈশ্বরগঞ্জে শুভসংঘ”র অনলাইন কবিতা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

মানুষের ঘরবন্দি সময়কে উপভোগ্য করে তুলতে কালের কন্ঠ শুভ সংঘ ঈশ্বরগঞ্জ শাখা কতৃক আয়োজিত অনলাইন কবিতা প্রতিযোগীতা ২০২০। অনলাইন কবিতা প্রতিযোগীতার সম্মানিত বিচারকদের মাধ্যমে চূড়ান্ত বিজয়ী ৩ জন এবং সর্বোচ্চ লাইক এর মাধ্যমে আরো ৩ জন কে নির্ধারণ করা হয়। দুই ক্যাটাগরিতে তিনজন করে মোট ছয়জনসহ অংশগ্রহণকারি সবাইকে পুরস্কৃত করা হয়।

এই আয়োজনে বিচারক হিসেবে ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (কবি ও লেখক) সানোয়ার রাসেল, অধ্যাপক,ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ (কবি ও লেখক) সোহরাব পাশা, কবি ও লেখক আলম মাহবুব।

উক্ত প্রতিযোগীতার সভাপতি ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন বলেন, ঈশ্বরগঞ্জের মানুষদের জন্য এটি একটি চমৎকার আয়োজন। তাদের ঘরবন্দি বোরিং সময়টাকে চমৎকারভাবে কাজে লাগাতে পারবে এই আয়োজনের মাধ্যমে। সে সাথে ঈশ্বরগঞ্জের সেরা ৩ জন নতুন কবি তারকাকে পাবে। এটা সত্যিই আনন্দের বিষয়। সেজন্যই শুভ সংঘের এই আয়োজনে আমি সার্বক্ষণিকভাবে সময় দিচ্ছি।

শুভ সংঘ ঈশ্বরগঞ্জ শাখা সভাপতি আহসানুল হক দিদার বলেন, শুভ সংঘ সবসময়ই ব্যাতিক্রমী আয়োজন করে আসছে। অনলাইন কবিতা প্রতিযোগীতা বিষয়টা আমার খুবই ভালো লেগেছে। এই আয়োজনের মাধ্যমে ঈশ্বরগঞ্জ এর মানুষ তাদের ঘরবন্দি সময়টাকে কাজে লাগাতে পারবে, সেই সাথে তাদের সুপ্ত প্রতিভাকে ছড়িয়ে দিতে পারবে পুরো দেশব্যাপি।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com