সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
টাঙ্গাইলে ট্রাক খাদে পড়ে ৫টি গরূর নিহত হয়েছে ।

টাঙ্গাইলে ট্রাক খাদে পড়ে ৫টি গরূর নিহত হয়েছে ।

মোঃ সজিব হোসাইন টাঙ্গাইল জেলা প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতী‌তে চোরাই গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খা‌দে প‌ড়ে ৫টি গরু মৃত ও ৪টি গরু জী‌বিত উদ্ধার করা হ‌য়ে‌ছে।

১২ আগস্ট (বুধবার) সকালে কালিহাতী উপ‌জেলার নারা‌ন্দিয়া ইউ‌নিয়‌নের যদুরপাড়া এলাকার টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের যদুর পাড়া মোড়ে এই ঘটনা ঘ‌টে।

প্রত্যক্ষদর্শী আপন আর্য্য মান্না জানান, আমি শেষ রাতের দিকে প্রাতরাশ সেরে পুকুরে গোপনে জাল ফেলে মাছ ধরছিলাম। পরে রাস্তায় বিকট শব্দে এগিয়ে আসি। এসে দেখি ট্রাক‌টি যদুরপাড়া মোড়ে এ‌সে নিয়ন্ত্রণ হারিয়ে খা‌দে প‌ড়ে যায়। এ‌তে ট্রা‌কে থাকা ৫টি গরু ঘটাস্থলেই মারা যায়। বাকি ৪ টি গরু মারাত্মকভাবে জখম হয়। গরু গুলোর ৪টি পা রশি দিয়ে বাঁধা ছিল ও চোখ কাপড় দিয়ে ঢাকা ছিল। ত‌বে ধারণা করা হ‌চ্ছে গরুগু‌লো চু‌রি করা ছিল।

স্হানীয় ইউপি চেয়ারম্যান শুকুর মাহমুদ জানান , ট্রাকটি উল্টে খাদে পড়ে। ট্রাকে থাকা গরুগুলোর মধ্যে জীবিত ৪টি গরু পুলিশ জব্দ করে কালিহাতী থানায় নিয়ে যায়। ধারণা করা হচ্ছে গরুগুলোর পা বেঁধে রাখার কারণে চুরি করা হয়েছিল। দূর্ঘটনার পরেই অতি দ্রুত চালক ও হেলপার পালিয়ে যায়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ হাgসান আল মামুন বলেন, দূর্ঘটনা কবলিত ট্রাক ও ৪ টি গরু জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ট্রা‌কের চালক ও হেলপার পা‌লি‌য়ে গে‌ছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com