Wednesday , August 4 2021
Breaking News

শেরপুরে পুলিশ সুপারের স্ত্রী-সন্তানসহ আরও ১৫ জনের করোনা শনাক্ত

মো.জাকারিয়া খান জাহিদ,স্টাফ রিপোর্টার:শেরপুরে নতুন করে আরও ১৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে শেরপুর সদরে ১১ জন ও শ্রীবরদী উপজেলায় ৪ জন রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন ৩৫৩ জন। এই সময়ে সুস্থ হয়েছেন ৩০৩ জন। আর ৪ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হিসেবে সুস্থতার হার ৮৬ শতাংশ। ১২ আগস্ট বুধবার সিভিল সার্জন ডাঃ একেএম আনওয়ারুর রউফ প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে ওইসব তথ্য জানানো হয়।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের স্ত্রী আলেয়া ফেরদৌসী ও ছেলে কাজী আফনান আজীম, জেলা ও দায়রা জজ আদালতের পেশকার শফিকুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান আরজুসহ সদর ও শ্রীবরদী উপজেলার স্থানীয় বাসিন্দারা রয়েছেন।
এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে শেরপুর সদরে ১৬৯, নকলায় ৫৯, নালিতাবাড়ীতে ৬৫, ঝিনাইগাতীতে ২৯ ও শ্রীবরদী উপজেলায় ৩১ জন রয়েছেন।
সিভিল সার্জন বলেন, ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ বেশি দেখা যাচ্ছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।

About shahin

Check Also

কাউন্সিলর মামুনুর রশিদ মামুন এর নির্দেশে মাদক মুক্ত অভিযান

মোঃশৈশব বাবু সিরাজগঞ্জ প্রতি‌নি‌ধিঃ লকডাউনের মধ্যেও একসাথে বসে হেরোইন সেবনকালে মাদকাসক্ত ৬ জনকে ধরে পুলিশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: