সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ঈশ্বরগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হামলা ও লুটপাট

ঈশ্বরগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হামলা ও লুটপাট

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক হিন্দুু পরিবারের উপর হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে।
এব্যাপারে সুধাংশু দেবনাথ বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৯ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় বুধবার একটি মামলা দায়ের করেন।
স্থানীয় এলাকাবাসী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে মমরেজপুর প্রাথমিক স্কুল মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ফয়জুদ্দিন মুন্সির ছেলে রাজুর (১৪) সাথে প্রতিপক্ষ রফিক, রাজন, হানিফার মারামারি হয়। তখন ওই গ্রামের সুধাংশু দেবনাথের ছেলে সচিত্র দেবনাথ বিবদমান মারামারি থামিয়ে দুপক্ষকে ফিরিয়ে দেয়। ঘটনার দিন রাত ৮ টার দিকে রাজুর পিতা ফয়জুদ্দিন মুন্সি তার ছেলেকে বিচিত্র দেবনাথ মারপিট করেছে এমন সংবাদের ভিত্তিতে দেশীয় অস্ত্র সস্ত্রসহ প্রায় ২০ জন লোক নিয়ে সুধাংশু দেবনাথের বাড়িঘরে হামলা চালিয়ে প্রায় অর্ধলক্ষাধিক টাকার আসবাবপত্র ভাঙচুর করে নগদ ১লক্ষ ৮০ হাজার টাকা ও ১লক্ষ ৭৫ হাজার টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। বাড়িতে হামলা ও লুটপাটের তান্ডব চলাকালীন সময়ে বাড়ির মহিলারা আতংকগ্রস্থ হয়ে আত্মরক্ষার্থে পাশের বিভিন্ন বাড়িতে গিয়ে আশ্রয় গ্রহণ করে।
এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুখলেছুর রহমান আকন্দ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন থানায় মামলা নেয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com