সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ইতিহাসের লাল পাতাতে মুজিব তোমায় দেখি , বাংলাদেশের হৃদয় জুড়ে কাব্য তোমার লিখি ।

ইতিহাসের লাল পাতাতে মুজিব তোমায় দেখি , বাংলাদেশের হৃদয় জুড়ে কাব্য তোমার লিখি ।

মোঃ সজিব হোসাইন
টাঙ্গাইল জেলা প্রতিনিধি :

টাঙ্গাইলের ভূঞাপুর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিক ও জাতীয় শোক দিবস নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকালে জাতীয় পতাকা অর্ধনর্মিত উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিবসের কর্মসূচী।

উপজেলা পরিষদ চত্বরে নবনির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য জনাব তানভীর হাসান ছোট মনির, এই সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুল হালিম , উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাসরীন পারভীন,সহকারি কমিশনার(ভূমি) মো.আসলাম হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি,থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম।

এ ছাড়া উপজেলা প্রশাসন, বিভিন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠন, ইবরাহিম খাঁর আলোকিত ভূঞাপুর গ্রুপ

। পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে বঙ্গবন্ধুর জীবনী ও কর্মের উপর এক আলোচনা সভা ও শোক দিবস উপলক্ষে শিশুদের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে সকল গ্রামে স্থানীয় নেতৃবৃন্দ গনভোজনের আয়োজন করেন । ভূঞাপুর উপজেলার প্রত্যেককে ইসলামিক প্রতিষ্ঠানে দোয়া মাহফিল হয়।

এই মহান মানুষটিকে আজও বাঙ্গালিরা হৃদয়ে ধারণ করেছে ।

তাইতো কবি বলেছেন ,
যতকাল রবে পদ্মা মেঘনা
যমুনা বহমান
ততকাল রবে কীর্তি তোমার
শেখ মুজিবুর রহমান ।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com