সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শেরপুরের পুলিশ সুপারের সুস্থতা কামনায় নকলায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

শেরপুরের পুলিশ সুপারের সুস্থতা কামনায় নকলায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মো.জাকারিয়া খান জাহিদ,স্টাফ রিপোর্টার:করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম ও তার পরিবারের সদস্যদের দ্রুত সুস্থতার জন্য নকলায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট (সোমবার) বাদ আসর নকলা পৌর শহরের কায়দা-বাজারদি গোরস্তান এতিমখানা মসজিদে নকলা থানা পুলিশ ওই দোয়া ও মিলাদের আয়োজন করে। অনুষ্ঠানে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও তার পরিবারের সদস্যদের রোগমুক্তির জন্য দোয়া পরিচালনা করেন এতিমখানার শিক্ষক হাফেজ মুক্তার হোসেন।

উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ, মসজিদের ইমাম আশরাফুল আলম, নকলা উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব সৈয়দ আলম মঞ্জু, মসজিদের মুসল্লি, এতিমখানার শিক্ষক ও ছাত্র এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, ৭ আগস্ট (শুক্রবার) রাতে শেরপুরের সম্মুখসারির করোনাযোদ্ধা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এরপর তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা পরীক্ষার ফলাফলে তার স্ত্রী ও পুত্রেরও করোনা পজিটিভ হয়। বর্তমানে তিনি তার সরকারি বাসভবনে পরিবারসহ আইসোলোশনে আছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com