সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
প্রায় ১৫০ জন মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

প্রায় ১৫০ জন মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

মোঃ ইমরান হাসান
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি

“লাইফ সেভিং ব্লাড ডোনার ক্লাবের” উদ্যোগে এই বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করার আয়োজন করা হয়।

কিশোরগঞ্জ এর লতিফপুর গ্রামের প্রায় ১৫০ জন মানুষ এর সম্পুর্ন বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লতিফপুর উচ্চ বিদ্যালয় এর- সিনিয়র শিক্ষক জনাব আমিনুল হক মাষ্টার, আরও উপস্থিত ছিলেন লতিফপুর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক জনাব এ কে এম আতিকুর রহমান, রশিদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি জনাব গোলাম মোস্তফা, ০৯ নং ওয়ার্ডের মেম্বার মোঃ কাঞ্চন মিয়া, জনাব ফারুক মেম্বার, জনাব মোঃ জুয়েল মিয়া সম্ভাবনাময় চেয়ারম্যান এবং আরও স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ।

লাইফ সেভিং ব্লাড ডোনার ক্লাবটি ২০১৮ সালের ১৭ই আগষ্ট স্থাপন করা হয়। এখন পর্যন্ত এই রক্তদাদা সংগঠন টি ৮২ ব্যাগ রক্ত সংগ্রহ করতে পেরেছেন।

আজ ২১ ই আগষ্ট এই সংগঠন এর পক্ষ থেকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্টানে প্রায় ১৫০ জন মানুষ এর রক্তের গ্রুপ নির্ণয় করেন। লতিফপুর, শ্রীমন্তপুর,বারতোপা, শিমুলিয়া গ্রামের প্রায় ১৫০ জন এর রক্তের গ্রুপ নির্ণয় করেন এই সংগঠনটি।

কিশোরগঞ্জ জেলার সদর থানার লতিফপুর গ্রামের এই লাইফ সেভিং ব্লাড ক্লাবের সদস্য আছেন ৫০জন। রক্তের গ্রুপ নির্ণয়ের কাজেত সহযোগিতা করেন সংগঠন এর সদস্য মোঃ আরিফ জয় ও মোঃ হেলাল মিয়া।

সংগঠন এর সভাপতি জনাব মোঃ শরিফুল হক বলেন-

আমাদের এই সংগঠন এ কোনো প্রকার মাদকাসক্ত ব্যক্তির রক্ত সংগ্রহ করা হয় না। সম্পুর্ণ নিরাপদ ও বিশুদ্ধ রক্ত দানে সকল সদস্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com