সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন- ফেনী প্রেসক্লাব। মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে বিনামুল্যে মাস্ক ও লিফলেট বিতরণ মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বপন মিয়াজী ঈশ্বরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের নতুন কমিটি গঠন : সভাপতি আতিকুর রহমান সম্পাদক নিলয় হাসান ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন শেরপুরে ৭ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন মায়ের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই। না ফেরার দেশে নজরুল স্যার নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
ভয়াল ২১শে আগষ্ট শহীদের স্মরণে আক্কেলপুরে দোয়া ও আলোচনা সভা। 

ভয়াল ২১শে আগষ্ট শহীদের স্মরণে আক্কেলপুরে দোয়া ও আলোচনা সভা। 

এস আর রনি, জয়পুরহাট জেলা প্রতিনিধি। 

আজ ২১শে আগষ্ট । বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে সবচেয়ে কলঙ্কময় এই দিনটি। এইদিনে ২০০৪ বঙ্গবন্ধু এভিনিউ এ আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা চালায়। এই নারকীয় হত্যাযজ্ঞ চালায় হরকাতুল জিহাদের (হুজি-বি) একদল জঙ্গি!

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা অল্পের জন্য প্রাণে রক্ষা পান।তবে মঞ্চের সামনে রাস্তায় সাধারণ মহিলা কর্মীদের সাথে বসে বক্তৃতা শ্রবণরত অবস্থায় থাকা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আইভি রহমান ও অপর ২৪ জন নিহত হন।এ ছাড়া এই হামলায় আরো ৪০০ জন আহত হয়। আহতদের অনেকেই চিরতরে পঙ্গু হয়ে গেছে। তাদের কেউ কেউ আর স্বাভাবিক জীবন ফিরে পায়নি।

এই শোক প্রকাশ করে শহীদের স্মরণে জয়পুরহাট জেলার  আক্কেলপুর উপজেলায় দোয়া ও আলোচনা সভার আয়োজন করেন পৌর আওয়ামী লীগ। 

উক্ত, আলোচনা প্রধান অতিথি হিসেবে ছিলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুস ছালাম আকন্দ, উপজেলা চেয়ারম্যান। 

সভাপতিত্ব করেন আব্দুর রহীম স্বাধীন মাষ্টার, জেলা আওয়ামী লীগ সদস্য। তাছাড়া ও সকল নেতৃত্ব স্থানীয় নেতাকর্মীদের উপস্থিতিতে দুঃখ প্রকাশ করে বলেন এমন নৃশংস ঘটনা আর যেন পুনরাবৃত্তি না ঘটে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com