সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
আসছে জবি আবৃত্তি সংসদের বিশেষ আয়োজন “কবিতায় বঙ্গবন্ধু”

আসছে জবি আবৃত্তি সংসদের বিশেষ আয়োজন “কবিতায় বঙ্গবন্ধু”

স্টাফ রিপোর্টার,

জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদের (জবিআস) আয়োজনে আগামী ৩১ আগষ্ট সোমবার রাত ৮:৩০মিনিটে অনুষ্ঠিত হতে যাচ্ছে জবিআসের অনলাইন ভিত্তিক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বরণে বিশেষ আয়োজন “কবিতায় বঙ্গবন্ধু”।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের বিশিষ্ট আবৃত্তিশিল্পী এবং বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আহকাম উল্লাহ এবং প্রধান আলোচক হিসেবে থাকবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

এ অনুষ্ঠানে আবৃত্তিশিল্পী হিসেবে থাকছেন জবিআসের প্রধান উপদেষ্টা কামরুল ইসলাম জুয়েল, জবিআসের আবৃত্তিশিল্পী ফারহানা কবির প্রতি, লাবণ্য ভৌমিক এবং জহির উদ্দিন।

সঞ্চালনায় থাকবেন জবিআসের আবৃত্তিশিল্পী আনন্যামা নাসুহা নুহিন। অনুষ্ঠানটি জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদের ফেইসবুক পেইজ থেকে সরাসরি প্রচারিত করবেন বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল হাসান নোমান।

আয়োজন সম্পর্কে জানতে চাইলে নাজমুল হাসান নোমান বলেন, “জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদ প্রতি বছরই বঙ্গবন্ধু বিশেষ বিশেষ আয়োজন করে থাকে। আমরা সেই ধারাবাহিকতায় এমন আয়োজন করতে যাচ্ছি। তবে করোনা সংকটের জন্য ক্যাম্পাস বন্ধ থাকার কারণে আমরা আয়োজনটি ভার্চুয়াল মিডিয়াতে করছি।”

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com