Friday , July 30 2021
Breaking News

সিরাজগঞ্জে এক মাদক ব্যবসায়ীকে অর্থদন্ড ও কারাদন্ড প্রদান

হাসান সোহান,
স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জ থানার শাহেদনগর ব্যাপাড়ী পাড়া নামক স্থানে মোঃ আব্বাস (৪৫) নামক ব্যক্তিকে তিন মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে জেলা প্রশাসনের
সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ফয়সাল আহমেদ এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ অভিযানে সহয়তা করেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক জাহিদ আব্দুল্লাহ ও পুলিশ বাহিনী।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানান যায়, গত সোমবার (৩১ আগস্ট) গোপন সংবাদ ভিত্তিতে সিরাজগঞ্জ থানার শাহেদনগর ব্যাপাড়ী পাড়া নামক স্থানে মোঃআব্বাস (৪৫) নামক ব্যক্তিকে ৫৭ পুরিয়া গাঁজা (প্রায় ১১৪ গ্রাম গাঁজা যার আনুমানিক মূল্য ২২৮০ টাকা) সহ আটক করা হয় । দৈনিক ৮/১০ টি পুড়িয়া সেবন করে এবং ১৫/১৬ জনের কাছে তা বিক্রি করতো বলে স্বীকার করে দরুন তাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রব আইন ২০১৮ এর ৩৬(১) ক এর ২১ ক্রমিকের তৃতীয় কলাম অনুযায়ী ধারায় ২০০০ টাকা অর্থদন্ড এবং ৩ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এ অভিযানে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ এর নির্দেশে এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট
মোহাম্মদ তোফাজ্জল হোসেনের সার্বিক দিক নির্দেশনায় গতকাল টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয় জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ ।

About shahin

Check Also

‌শ্রীপু‌রে সরকা‌রি রাস্তায় প্রভাবশালী‌দের বা‌ড়ি নির্মাণ

নিজস্ব প্রতিবেদকঃগাজীপু‌রের শ্রীপুর ২নং গাজীপুর ইউ‌নিয়নের ৪নং ওয়‌া‌র্ডের নগরহাওলা গ্রা‌মের সরকা‌রি রাস্তা বন্ধ ক‌রে বা‌ড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: