সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
জাতীয় সংসদের শূন্য আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঘোষণা। 

জাতীয় সংসদের শূন্য আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঘোষণা। 

এস আর রনি, জয়পুরহাট জেলা প্রতিনিধি। 

জাতীয় সংসদের শূন্য হওয়া পাঁচটি আসনের আসন্ন উপনির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দলের সংসদীয় বোর্ডের সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবীব হাসান ঢাকা-১৮, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় সিরাজগঞ্জ-১, নওগাঁর রানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার হোসেন হেলাল নওগাঁ-৬ এবং ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুজ্জামান বিশ্বাসকে পাবনা-৪ আসনে দলীয় প্রার্থী মনোনীত করা হয়েছে।

সংসদীয় বোর্ডের একটি সূত্র এই তথ্য জানিয়েছে। তবে ঢাকা-৫ আসনে দলীয় মনোনয়ন চূড়ান্ত হলেও কাকে মনোনীত করা হয়েছে, গতকাল সোমবার পর্যন্ত তা নিশ্চিত হওয়া যায়নি। তবে এর মধ্যে তফসিল ঘোষণা করা পাবনা-৪ আসনে দলীয় প্রার্থী চূড়ান্তভাবে ঘোষণা করা হলেও অন্যদের ব্যাপারে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি। অন্য আসনগুলোতেও তফসিল ঘোষণার পর আওয়ামী লীগের প্রার্থী ঘোষণার সম্ভাবনা বেশি।

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, আমরা পাঁচটি আসনেই প্রার্থী চূড়ান্ত করেছি। এলাকার মানুষের কাছে গ্রহণযোগ্যতা আছে এমন নেতাদেরই মনোনয়ন দেওয়া হয়েছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com