সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
জাতির পিতার প্রতিকৃতিতে নবনিযুক্ত ইউজিসি সদস্যদ্বয়ের শ্রদ্ধা

জাতির পিতার প্রতিকৃতিতে নবনিযুক্ত ইউজিসি সদস্যদ্বয়ের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার,

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নবনিযুক্ত পূর্ণকালীন সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ ও অধ্যাপক ড. মো. আবু তাহের।

রবিবার (০৬ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে তাঁরা পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এছাড়া, নবনিযুক্ত সদস্যদ্বয় কমিশন ভবনে ইউজিসির প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় ইউজিসি সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান, ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি প্রশাসন বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আবু তাহের-কে ইউজিসি’র পূর্ণকালীন সদস্য হিসেবে নিয়োগ দিয়ে গত ০৩ সেপ্টেম্বর প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়।

ঐ দিনই ইউজিসি চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ -এর কাছে তাঁরা যোগদান করেন। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন আইন, ১৯৭৩ (রাষ্ট্রপতির আদেশ নং ১০/৭৩ এবং সংশোধিত আইন ১৯৯৮-এর ২/(বি) ধারা অনুযায়ী এ দু’জন সদস্য আগামী ০৪ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com