সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
সিরাজগঞ্জ জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,

শহীদ মুক্তিযোদ্ধা আলাউদ্দিন ড্রিলসেড, পুলিশ লাইনস্ সিরাজগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে সিরাজগঞ্জ জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

গতকাল সোমবার (০৬ সেপ্টেম্বর) বিকালে শহীদ মুক্তিযোদ্ধা আলাউদ্দিন ড্রিলসেড, পুলিশ লাইনস্ সিরাজগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। বিশেষ কল্যাণ সভায় সভাপতিত্ব করেন হাসিবুল আলম, বিপিএম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার)।

এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে প্রধান অতিথিকে অনার গার্ড সালামী দেয়া হয় এবং ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ শরীফুল হক, কমান্ড্যান্ট, আইটিসি, সিরাজগঞ্জ, মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মুহাম্মদ ফোরকান সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ),ফাহমিদা হক শেলী, অতিরিক্ত পুলিশ সুপার, শাহজাদপুর সার্কেল, মোঃ শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), ইমরান হোসেন অতিরিক্ত পুলিশ সুপার, রায়গঞ্জ সার্কেল, মোঃ শাহীনুর কবীর, কামারখন্দ সার্কেল, সিরাজগঞ্জ এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের সকল স্তরের পুলিশ সদস্যবৃন্দ।

এসময় প্রধান অতিথি এ কে এম হাফিজ আক্তার সবাইকে সুশৃংখলভাবে পেশাগত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ প্রদান করেন এবং কর্তব্য পালনকালে উদ্ভুত যে কোন সমস্যা উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করার পরামর্শ প্রদান করেন।

উল্লেখ্য, সম্প্রতি এ কে এম হাফিজ আক্তার, বিপিএম(বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী, রাজশাহী রেঞ্জ হতে অতিরিক্ত পুলিশ কমিশনার, ডিএমপি, ঢাকায় বদলীর আদেশ প্রাপ্ত হয়েছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com