সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
জয়পুরহাটে র‌্যাব-৫ এর অভিযানে দশজন মাদকাসক্ত ব্যক্তি আটক।

জয়পুরহাটে র‌্যাব-৫ এর অভিযানে দশজন মাদকাসক্ত ব্যক্তি আটক।

এস আর রনি, জয়পুরহাট জেলা প্রতিনিধি। 

জয়পুরহাটসহ উত্তরাঞ্চলে মাদকদ্রব্য, জুয়াসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে ছয়লাপ। বিষেশ করে তরুণ প্রজন্ম সহ সর্বস্তরে মাদকদ্রব্য ব্যবসায়ী ও আসক্তকারীর সংখ্যা ক্রমশ হারে বৃদ্ধি পাচ্ছে। 

সিমান্ত লাগোয়া হিলি, পাঁচবিবি, মঙ্গলবাড়ী, ধামুরহাটসহ বিভিন্ন পয়েন্ট দিয়ে ভারত থেকে ঢুকছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য। আর এর ফলে তরুণ প্রজন্মসহ নানান বয়সের ব্যাক্তি আসক্ত হচ্ছেন। এবং অপরাধ প্রবণতা বেড়েই চলেছে। 

গত বুধবার রাতে র‌্যাবের অভিযানে মঙ্গলবাড়ীর রবিদাস গ্রাম থেকে ১০ জন মাদকাসক্ত ব্যাক্তিকে মাদকদ্রব্য সহ আটক করেন।

আটককৃত ব্যাক্তিরা হলেন,  মহিলা মাদক ব্যবসায়ী সুমতি রবিদাস (৫৫), শ্রী ভানু চন্দ্র শীল (৫০),  রুপচান মাহাতো (৫৫), মন্তেশ মাহাতো (৩৩), বিদেশী মাহাতো (৪৮), সতীশ মাহাতো (৪৫), , শ্রী কিরণ মাহাতো (৩৫), মোঃ আব্দুল মতিন (৫৫), শ্রী শহরলাল রবিদাস (৩৫), হাকিম মন্ডল (৫০)।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, সদর উপজেলার মঙ্গলবাড়ী রবিদাসপাড়া এলাকায় মাদক সেবনের আসর বসে এমন খবরের ভিত্তিতে অনুসন্ধানে সত্যতা পেয়ে বুধবার রাতে অভিযান চালানো হয়।

 সেই সময় হাতেনাতে আটক করা হয়১০ মাদকসেবীকে। সেই সাথে দেশীয় মদ-৪২.৪ লিটার উদ্ধার করা হয়।এদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের সহ সদর থানায় সোপর্দ করা হয়েছে। এবং এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com