সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন- ফেনী প্রেসক্লাব। মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে বিনামুল্যে মাস্ক ও লিফলেট বিতরণ মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বপন মিয়াজী ঈশ্বরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের নতুন কমিটি গঠন : সভাপতি আতিকুর রহমান সম্পাদক নিলয় হাসান ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন শেরপুরে ৭ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন মায়ের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই। না ফেরার দেশে নজরুল স্যার নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
ফেনীতে টুইনসফ্ট ট্রেনিং থেকে প্রশিক্ষন প্রাপ্ত ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস ফাইভার.কমে লেভেল-১ সেলার দের মিলন মেলা

ফেনীতে টুইনসফ্ট ট্রেনিং থেকে প্রশিক্ষন প্রাপ্ত ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস ফাইভার.কমে লেভেল-১ সেলার দের মিলন মেলা

বিশেষ প্রতিনিধিঃ- জাহিদুল আলম রাজু
বলছি টুইনসফ্ট এর সফল ফ্রিল্যান্সারদের প্রানের মিলন মেলা মিট দ্যা লেভেল-১ সেলার ফ্রিল্যান্সার্স প্রোগ্রামের কথা।সবাই এসেছিলেন আর মেতে ছিলেন প্রানের স্পন্দনে,সবাই শেয়ার করেন ফ্রিল্যান্সিং ক্যারিয়ারে তাদের ইনকামের সাফল্যে আর লেভেল-১ সেলার হওয়ার জার্নির কথা,টুইনসফ্ট এর প্রতি কৃতজ্ঞতা আর অনুভুতি প্রকাশ, ফটো সেশন,বিজয় সিংহ দীঘির পাড়ে বৃষ্টি ভেজা বিকালের আড্ডা,এক আনন্দঘন মুহুর্ত,সাথে দুপুরের মধ্যাহ্ন ভোজ তো ছিলই।

টুইনসফট টেকনোলজী অধিকাংশ শিক্ষার্থীই আজ সফলতার দিকে এগিয়ে যাচ্ছে। টুইনসফট এর অধিকাংশ শিক্ষার্থীই সফলতা পেয়েছেন কোর্স চলাকালীন সময়েই,তারই অনুভুতি জানিয়েছেন আজকের প্রোগ্রামে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুইনসফ্ট টেকনোলজীর চেয়ারম্যান এম এম ইব্রাহীম সুমন।প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক ফেনীর সময় এর সম্পাদক শাহাদাত হোসাইন,ইঞ্জিঃজাবেদুল হক,অফিসার মিচিউয়াল ট্রাস্ট ব্যাংক,সেজানুল আলম,বাবলু মজমদার,প্রোগ্রাম পরিচালনা করেন এইচ আর হেড রফিকুল ইসলাম!

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে টুইনসফ্ট টেকনোলজীর চেয়ারম্যান এম এম ইব্রাহীম সুমন
দিক নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন, তিনি আরো বলেন তোমাদের সফলতা ও ভালবাসায় সিক্ত আজ টুইনসফ্ট, টুইনসফট ট্রেনিং আজ গর্বিত তোমাদের সাফল্যের সঙ্গী হতে পেরে। তোমাদের সফলতা উন্নতি এবং ক্যারিয়ারের পথে এগিয়ে যাওয়াই আমাদের আসল প্রাপ্য।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com