সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
গাজীপুর জেলা ছাত্রলীগ কার্যনির্বাহী সদস‌্য মোঃ না‌ছির মোড়লের নিজস্ব উ‌দ্যো‌গে সেহ‌রি সামগ্রী বিতরণ

গাজীপুর জেলা ছাত্রলীগ কার্যনির্বাহী সদস‌্য মোঃ না‌ছির মোড়লের নিজস্ব উ‌দ্যো‌গে সেহ‌রি সামগ্রী বিতরণ

দৈ‌নিক প্রভাত বার্তা

নিজস্ব প্রতি‌বেদকঃ গাজীপু‌রের শ্রীপু‌রে রেল গেই‌টে প‌রে থাকা অসহায় দুঃস্ত‌দের মা‌ঝে সেহ‌রি সামগ্রী বিতরণ করা হয়।

মরণঘাতী করোনার প্রকো‌ভে ঘর বন্দী নিম্ম আয়ের মানুষ। ঘর বন্দী নিম্ম আয়ের মানুষগু‌লো বি‌ভিন্ন মাধ‌্যমে ত্রাণ সামগ্রী বিতরণ করা হ‌লেও বিপা‌কে কোন প্রকার ত্রাণ না পাওয়া মানুষ জন। প্রতি‌টি দিনই তা‌দের কা‌ছে রোজার ম‌তো। রেল গেইট, বাস টা‌র্মিনাল সহ বি‌ভিন্ন খোলা মা‌ঠে রাত কাটানো মানুষগু‌লো‌কে দেখার কেও নেই। ত্রাণ থে‌কে ব‌ঞ্চিত তারা। সু‌বিধা ব‌ঞ্চিত এই সকল মানুষজ‌নের পা‌শে মানবতার অগ্রদূত না‌ছির মোড়ল। তা‌দের কষ্ট যেন না‌ছির মোড়‌লেরই কষ্ট। তাই মানুষ যখন নি‌জ নিজ সেহ‌রি খাওয়া নি‌য়ে ব‌্যাস্ত জেলা ছাত্রলী‌গের কার্যানবাহী সদস‌্য সেচ্ছাসেবী এই কর্মী তখন সেহ‌রি নি‌য়ে শ্রীপু‌রের রেল গেই‌টে খোলা আকা‌শের নি‌চে রাত কাটা‌নো মানুষজ‌নের মা‌ঝে।মধ‌্য রাত থে‌কে সেহ‌রি সামগ্রী বিতর‌ণে ব‌্যাস্ততম সময় কাটা‌চ্ছেন তি‌নি। যা‌দের কেউ নেই তাদ‌রে না‌ছির মোড়ল আ‌ছে।

না‌ছির ম‌েড়ে‌লের সা‌থে কথা ব‌ললে তি‌নি যানান ত্রা‌ণের ক্ষে‌ত্রে ১০০ কিংবা ২০০ নয় নি‌জের সর্বস্ব বি‌লি‌য়ে দি‌তে প্রস্তুত তি‌নি। তি‌নি ব‌লেন মানবতার মা দেশ নেত্রী শেখ হা‌সিনার শিক্ষা ও নি‌র্দেশনা পাল‌নে তি‌নি সর্বদায় এক‌নিষ্ট ।খাদ্য সামগ্রী হাতে পেয়ে আত্মতৃ‌প্তি ফি‌রে পে‌য়ে‌ছে মানুষ গু‌লো । তি‌নি আ‌রো ব‌লেন ছাত্রলী‌গের একজন কর্মী হি‌সে‌বে খাদ্য সঙ্কটে পড়া নিম্ন আয়ের মানুষজ‌নের পাশে দাঁড়ানো আমার নৈতিক কর্তব্য ।

খবর নি‌য়ে যানা যায় তিনি এই র্কাযক্রমের পাশা পা‌শি অসহায়দের মা‌ঝে ত্রাণ বিতরণ, জন স‌চেতনা বৃ‌দ্ধি‌তে মানুষের মা‌ঝে নিরাপত্তা সামগ্রী বিতরণ এবং কৃষ‌কের ধান কে‌টে দেওয়ার ম‌তো মানব সেবা মূলক কাজ নিয়মিত পরিচালনা করে আসছেন । শুধু এই সংক‌টেই নয় মানব সেবায় তার র্কাযক্রম অব্যাহত থাকবে ব‌লে যানান তি‌নি। সেই সাথে করোনা ভাইরাস প্রতিরোধে নিম্ন আয়ের মানুষ গুলোকে ঘরে অবস্থান করার অনুরোধ করেন মানবতার মূর্তপ্রতিক এই কর্মী। সেহ‌রি সামগ্রী বিতরণ কা‌লে তা‌কে সহায়তা ক‌রেন ছাত্রলী‌গের বি‌ভিন্ন সদস‌্যবৃন্দ।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com