সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
নির্মাণাধীন মসজিদের জন্য সিমেন্ট উপহার দিলেন “ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ”

নির্মাণাধীন মসজিদের জন্য সিমেন্ট উপহার দিলেন “ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ”

হাসান সোহান, স্টাফ রিপোর্টার

মোজাফফরপুর, দেওভোগ, ধলজান কবরস্থান সংলগ্ন দারুস সুন্নাহ কওমি মাদ্রাসা ও শাহী জামে মসজিদ এর জন্য ৫০ ব্যাগ সিমেন্ট উপহার প্রদান করেছেন “ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ”। অর্থায়নের ছিল সংগঠনের প্রতিষ্ঠাতা এবং সংগঠনের শুভাকাঙ্ক্ষী বৃন্দ।

গতকাল শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে দারুস সুন্নাহ কওমি মাদ্রাসা ও শাহী জামে মসজিদ কমিটির সহ-সভাপতি সাইফুল ইসলামের হাতে ৫০ ব্যাগ সিমেন্ট হস্তান্তর করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা আশিক আহমেদ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা আশিক আহমেদ বলেন, ইতিপূর্বেও আমরা মসজিদ মাদ্রাসা ও এতিমখানার জন্য সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করেছি এবং এই বিষয়টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়। ইতিমধ্যে আমরা পাঁচটির বেশি নির্মাণাধীন মসজিদ-মাদ্রাসার জন্য সাহায্য প্রদান করার চেষ্টা করে আসছি। গত সপ্তাহেও একটি এতিমখানা মাদ্রাসার জন্য ডিপ টিউবওয়েল স্থাপন করেছি। এছাড়াও প্রতি মাসেই আমরা কোন না কোন এতিমখানা বা মাদ্রাসায় পবিত্র কোরআন শরীফ বা খাবার বিতরণ করি। গত সপ্তাহে পাইকোশার ক্ষতিগ্রস্ত খামারী কে বীজ সহ একটি স্প্রে মেশিন উপহার দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ শুধু একটি পরিবেশবাদী স্বেচ্ছাসেবী সংগঠন নয়, ইতিমধ্যে মানুষের কাছে এই সংগঠনটি একটি মানবিক সংগঠন নামে পরিচিতি পেয়েছে। আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে মানুষের পাশে থেকে মানবতা কে জয় করার চেষ্টা করি, কারণ আমরা বিশ্বাস করি মানবতায় সর্বোত্তম ধর্ম। আপনারা জানেন এই করোনা কালীন সময়ে সিরাজগঞ্জের সবচেয়ে সক্রিয় একটি সামাজিক সংগঠন ছিল আমাদের “ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ” আমরা এখনো মানুষের জন্য কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করে যাব। আমরা চাই ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ মানুষের একটি ভরসার নাম হোক। আমরা মানুষের যতটুকু আস্থা অর্জন করতে পেরেছি আমরা চেষ্টা করব তা ধরে রাখার। ভবিষ্যতে এই ধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com