সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
স্টার লাইনের কাছে বাস বিক্রি করে ফেনী থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছে এনা

স্টার লাইনের কাছে বাস বিক্রি করে ফেনী থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছে এনা

বিশেষ প্রতিনিধিঃ-
ফেনীতে স্টার লাইন পরিবহনের কাছে নিজেদের সবগুলো বাস বিক্রি করে দিয়ে ব্যবসা গুটিয়ে নিচ্ছেন এনা পরিবহন। সোমবার (২৮সেপ্টেম্বর) এনা পরিবহন তাদের বাসগুলোকে স্টার লাইনকে বুঝিয়ে দেয়ার কথা রয়েছে। এনা পরিবহনের পরিবহনের মালিক খোন্দকার এনায়েত উল্লাহ ও স্টার লাইন পরিবহনের পরিচালক মাইন উদ্দিনের সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এনা পরিবহনের মালিক খোন্দকার এনায়েত উল্লাহ জানান, অব্যাহত লোকশানের কারণে তিনি ফেনী থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছেন। ফেনী-ঢাকা রুটে তাদের ৩৪টি বাস চলাচল করতো,সবগুলো স্টার লাইনের কাছে বিক্রি করে দিয়েছেন বলে তিনি জানান। তিনি আরো জানান, এনার ছাগলনাইয়ার বাস টার্মিনালাটিও কিনে নেয় স্টার লাইন পরিবহন। এনায়েত উল্লাহ জানান প্রতিমাসে ১৫ থেকে ১৬ লাখ টাকা লোকশান গুনছিলেন তারা।

স্টার লাইন গ্রুপের পরিচালক মাইন উদ্দিন বলেন, এনা পরিবহন ইতোমধ্যেই তাদের বাসগুলো স্টার লাইনকে বুঝিয়ে দিয়েছেন। তিনি জানান, এনা পরিবহন ফেনীতে ব্যবসা পরিচালনা করতে এসেছিলো, কিন্তু অব্যাহত লোকসানের কারণে তা টিকিয়ে রাখা সম্ভব না হওয়ায় স্টার লাইনের কাছে তাদের বাসগুলো বিক্রি করতে চায়। স্টার লাইন এতে সম্মত হয়ে বাসগুলো কিনে নেয়। মাইন উদ্দিন আরো জানান, স্টার লাইন দীর্ঘদিন ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। আগামীতেও মানুষকে সর্বোচ্ছ সেবা দিয়ে যাবেন তারা।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com