সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করলেন ফেনী সিভিল সার্জন কার্যালয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করলেন ফেনী সিভিল সার্জন কার্যালয়

সুজন গোলদার অনিক(ফেনী) : ফেনী জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ও স্বেচ্ছাসেবী সংগঠন সহায়ের সহযোগিতায় সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের ডাঃ সাজ্জাদ মিলানায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৭তম জন্মদিন উপলক্ষে সুবিধা বঞ্ছিত শিশু কিশোরীদের নিয়ে কেক কাটা ও স্বাস্থ্য শিক্ষামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ফেনীর সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসেন দিগন্ত।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভার শুরু হয়। পরে সুবিধাবঞ্চিত শিশু কিশোরীদের বয়ঃসন্ধিকালীন স্বাস্থ্য বিষয়ক শিক্ষা দেওয়া হয়। এসময় সহায় সভাপতি মঞ্জিলা মিমি তার বক্তব্যে জানান, রেল স্টেশন ও ফুটপাতে থাকা কিশোরীদের এই স্বাস্থ্য শিক্ষা কার্যক্রমটি কয়েকটি ধাপে চলমান রাখা হবে। এতে করে তাদের স্বাস্থ্য সুরক্ষায় নেতিবাচক ভুমিকা রাখবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এস আর মাসুদ রানা,ফেনী ট্রমা সেন্টারের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কাজী সানজিদা আক্তার, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ নাজমুল হাসান সাম্মি, মেডিকেল অফিসার ডাঃ প্রিয়াংকা প্রভাপুরী, ফেনী প্রেস ক্লাবের সভাপতি ও সহায়ের উপদেষ্টা মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, সহায়ের সভাপতি মন্জিলা মিমি, সহ-সভাপতি জুলহাস তালুকদার, সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার, সহায়ের সদস্য কাজি নজরুল ইসলাম, মামুন মিয়াজী, মোঃ রাকিব প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। এবং সুবিধা বঞ্চিত কিশোরিদের নিয়ে কেক কাটা হয়।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com