সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
জয়পুরহাটে জমি নিয়ে বিরোধের জেরে একজনের মৃত্যু। 

জয়পুরহাটে জমি নিয়ে বিরোধের জেরে একজনের মৃত্যু। 

এস আর রনি, জয়পুরহাট জেলা প্রতিনিধি। 

জয়পুরহাট জেলার  আক্কেলপুর উপজেলায় বিরোধপূর্ণ জমি দুপক্ষের বিবাদ চলাকালে একজনের মৃত্যু হয়েছে। আজ(শুক্রবার) সকাল সাড়ে ১০ টায় আক্কেলপুর উপজেলার কানুপুর হালির মোড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জুয়েল হোসেন (৪৮) তিনি কানুপুর হালির মোড় গ্রামের বাসিন্দা।

জুয়েলের স্বজনেরা জানান যে, লাঠির আঘাতে জুয়েলের মৃত্যু হয়েছে। তবে গ্রামবাসীর দাবি, জুয়েল আগে থেকেই অসুস্থ ছিলেন। বিবাদ চলাকালে আরও বেশি অসুস্থ হয়ে পড়ে তিনি মারা গেছেন। কেউ তাঁকে মারধর করেনি।

গ্রামবাসী ও পুলিশ সূত্র জানায়, জুয়েল হোসেনের সঙ্গে তাঁর চাচাতো ভাই আবদুল আলিমের (৪২) বসতবাড়ির জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। আজ সকালে আবদুল আলিম লোকজন নিয়ে বিরোধপূর্ণ ওই জমিতে দেয়াল নির্মাণের জন্য খোঁড়াখুঁড়ি করছিলেন। জুয়েলের বড় ভাই ফরিদ হোসেন সেখানে গিয়ে বাধা দেন। তখন আবদুল আলিমের লোকজন ফরিদ হোসেনকে মারধর করেন।

এ নিয়ে তাঁদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে জুয়েল হোসেন ঘর থেকে ঘটনাস্থলের কাছাকাছি গিয়ে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় লোকজন তাঁকে বাড়ির উঠানে নিয়ে এসে চেয়ারে বসিয়ে রাখেন। পরে সেখানেই তিনি মারা যায়।

তৎক্ষনাৎ স্থানীয় লোকজন জাতীয় জরুরি সেবা কেন্দ্রের ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান। পরে ঘটনাস্থলে পুলিশ এসে আবদুল আলিম, তাঁর স্ত্রী শিরিন খাতুন (৩৭) ও আলিমের ছোট ভাইয়ের স্ত্রী মারুফা খাতুনকে আটক করে।

ঘটনাস্থলে আক্কেলপুর থানার পুলিশ পরিদর্শন করেন এবং লাশকে ময়নাতদন্তের জন্য নিয়ে যান। উপপরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, জুয়েলের লাশে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তাঁর মৃত্যুর সঠিক কারণও জানা যায়নি। তবে পোস্ট মার্টাম রিপোর্ট এলে বিষয়টি নিশ্চিত হবে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com