সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ঈশ্বরগঞ্জে সুজনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঈশ্বরগঞ্জে সুজনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
“দুর্নীতি দুর্বৃত্তায়ন ও ধর্ষণ নিপীড়ন মানবিক সমাজ চাই” ও “প্রিয় স্বদেশে অসম্প্রদায়িক ও বহুত্ববাদী চেতনার বিকাশ এবং সুশাসন চাই” এই প্রতিপাদ্যের আলোকে ঈশ্বরগঞ্জে সু-শাসনের জন্য নাগরিক সুজনের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার উপজেলা সুজন কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও কেক কাটা হয়। উপজেলা সুজনের সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন। সুজনের যুগ্ম-সম্পাদক রেজাউল করিম রাজুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সুজন সম্পাদক প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার।
সুজন সভাপতি সাইফুল ইসলাম তালুকদার বলেন, সুজন শুধু নির্বাচন কেন্দ্রিক নয় এর বাইরেও সমাজের যেখানে দুর্নীতি দুর্বৃত্তায়ন এর বিরুদ্ধে এবং অবহেলিত মানুষের অধিকার আদায়ে কথা বলে থাকে।
উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন সুজন একটি অরাজনৈতিক অলাভজনক জনকল্যাণকর স্বেচ্ছাসেবী সংগঠন। ঈশ্বরগঞ্জে সুজন অত্যন্ত সুশৃংখল ও সুষ্ঠুভাবে তাদের দায়িত্ব পালন করে সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com