সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
আল-বারাকা হাসপাতালে জরিমানা এবং রোগী ভর্তি বন্ধ

আল-বারাকা হাসপাতালে জরিমানা এবং রোগী ভর্তি বন্ধ

বিশেষ প্রতিনিধি ফেনীঃ-
ফেনীতে আল-বারাকা হাসাপাতালে চিকিৎসা সেবা কার্যক্রম আংশিক বন্ধ করেছে ভ্রাম্যমান আদালত।বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যার দিকে হাসপাতালটিতে অভিযান চালান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, হাসপাতালটির বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ জেলা প্রশাসকের কাছে অভিযোগ দিয়েছিলেন একজন ব্যক্তি। অভিযোগ পেয়ে এতে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ দেন তিনি। পরে সন্ধ্যার দিকে সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তাদের সাথে নিয়ে অভিযান চালানো হয়। অভিযানে বিভিন্ন অনিয়মের কারনে হাসপাতালটির চিকিৎসা সেবা কার্যক্রম আংশিকভাবে বন্ধ করা হয়েছে। এছাড়া বিভিন্ন অনিয়ম পাওয়ায় ৫ হাজার টাকা জরিমানা ও চিকিৎসকের ভিজিট ফি’র তালিকা প্রদর্শিত না থাকায় ডাক্তার ফাহমিদা ইয়াসমিন, ডাক্তার মাহফুজুর রহমানের চেম্বার, রেডিওগ্রাফি রুম ও ম্যানিজিং ডিরেক্টরের রুম সিলগালা করা হয়।

মোঃ মনিরুজ্জমান জানান, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত হাসপাতালটিতে নতুন কোন রোগী ভর্তি বা চিকিৎসা সেবা বন্ধ থাকবে। তবে ভর্তিরত রোগীদের চিকিৎসা দিয়ে যাবে।

অভিযানে সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইসতাব রাকিনসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার (৯ নভেম্বর) শাহ আলম নামে সোনাগাজীর বক্তারমুন্সীর ওসমান আলী কারী সাহেবের বাড়ির ওই ব্যক্তি ফেনী সিভিল সার্জন ও জেলা প্রশাসক বরাবরে হাসপাতালের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ব্যাপারে সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন জানান, ব্যাপারটি তদন্তের জন্য সিভিল সার্জনের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শরফুদ্দিন মাহমুদ ও ফেনী জেনারেল হাসপাতালের গাইনী কনসালটেন্ট ডাঃ রোকসানা বেগম স্বপ্নার সমন্বয়ে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তিনি।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com