সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
বিএমপি কোতয়ালী মডেল থানা কর্তৃক করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে সচেতনতামূলক র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।

বিএমপি কোতয়ালী মডেল থানা কর্তৃক করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে সচেতনতামূলক র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধি
বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়ের নেতৃত্বে, বরিশাল নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর থেকে শুরু করে জেলখানা মোড় ঘুরে টাউন হল প্রাঙ্গণে পথসভার মধ্য দিয়ে, উক্ত র‍্যালী’র সমাপ্তি ঘটে।

মাননীয় বিএমপি কমিশনার বলেন, আমরা ফ্রন্ট ফাইটার হিসেবে মাস্ক ব্যবহারে সচেতনতামূলক কার্যক্রম জোরদারের মাধ্যমে সম্মানিত নগরবাসীদের স্বাস্থ্য সুরক্ষা বিধি মান্যকারী সুস্থ্য নাগরিক হিসেবে দেখতে চাই।

ইতিমধ্যে যথাযথ নিয়মে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে জনগণকে সম্পৃক্ত করে স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন নির্দেশনামূলক কথা/ স্লোগান নিয়ে বর্ণাঢ্য র‍্যালী সহ প্রচার প্রচারণামূল স্টিকার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে জনগণের মাঝে সচেতনতা তৈরি করার মাধ্যমে আমরা কাজ করছি।

বাস টার্মিনাল, লঞ্চ টার্মিনাল সহ জনসমাগমস্থলে সংশ্লিষ্টদের নিয়ে আমরা নিয়মিত মিটিং, সচেতনতা মূলক এই কার্যক্রম অব্যাহত রেখে যে-কোন মূল্যে, মাস্ক পরিধান নিশ্চিত করার মাধ্যমে সকলের জীবন রক্ষায় সুস্থতা নিশ্চিত করতে হবে।
এই তথ্য সকল নাগীরকদের কাছে পৌঁছাতে আমাদের এ আয়োজন। কারণ, গুরুত্বপূর্ণ জায়গাগুলোর মানুষ যদি আমরা নিয়ন্ত্রণ করতে পারি তাহলে, বাকিদের সুরক্ষা সহজ।

তিনি বলেন,দোরগোড়ায় টিকা আসার আগে মাস্কই টিকা। প্রত্যেককে একেকজন যোদ্ধা, সৈনিক হিসেবে নিজেকে সুস্থ রেখে যাত্রীদের দূরত্ব- মাস্ক নিশ্চিত করার মাধ্যমে বিশেষ ভূমিকা রাখতে হবে।

এ সময় তিনি আরও বলেন আমাদের এই অনুকরণীয় সচেতনতামূলক প্রচার অভিযান বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল থানায় অব্যাহত থাকবে। সবাই এক হয়ে কাজ করার মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে একটি নিরাপদ পরিবহন সেবা উপহার দেয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com