সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
তারেক রহমান এর জন্ম বার্ষিকীতে ব্রাহ্মণবাড়িয়া স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল অনুষ্টিত।

তারেক রহমান এর জন্ম বার্ষিকীতে ব্রাহ্মণবাড়িয়া স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল অনুষ্টিত।

এসএম অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষে আজ শনিবার শহরের গোকর্ণ ঘাটে তার সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে আলোচনা ও মাহফিল অনুষ্টিত হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন দিলীপ এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান পুষ্প’র সঞ্চালনায় দোয়া মাহফিলে পবিত্র কোরআন তোলোয়াতের মাধ্যমে শুরু হয়।
উক্ত দোয়া মাহফিলে শতাধিক মুসল্লি, বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা কর্মীদের অংশ গ্রহনে অনুষ্টিত হয়েছে।

এসময় তারেক রাহমানের সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,সহ দেশ বাসির শান্তি সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে মহান আল্লাহর নিকট দয়া প্রার্থনা করে মোনাজাত করা হয় ।

মোনাজাত পরিচালনা করেন মাওলানা আলী আমজাদ,
উক্ত দোয়া মাহফিলে
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন – জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি- শোয়েব মেম্বার, সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী মোল্লা মোঃ সালাউদ্দিন,
সহ দপ্তর সম্পাদক- মোঃ জামির মিয়া, প্রচার আহমেদ সাব্বির, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক- মোঃ মাসুম, ৯ নং নাটাই দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ জসিম মিয়া, জেলা যুবদলের সদস্য মোঃ মনির হোসেন, মোঃ হারুন মিয়া,মোঃ নুরুল ইসলাম জাহাঙ্গীর, যুবদল নেতা মোঃ ইসহাক মিয়া, মোঃ সাত্তার মিয়া, মোঃ সোহরাফ মিয়া, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সাধারন সম্পাদক জুনাঈদ মুহাম্মদ, জেলা ছাত্রদল নেতা মোঃ নাঈম, এইচ এম এরশাদ,
দোয়া ও মিল্লাদ মাহফিলে শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরে সকলের মাঝে তবারক বিতরন করার মাধ্যমে দোয়া মাহফিলের সমাপ্তি ঘোষনা করেন আজকের সভার সভাপতি দেলোয়ার হোসেন দিলীপ।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com