সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
আওয়ামী লীগ মানেই উন্নয়ন বলেন খাদ্য মন্ত্রী।

আওয়ামী লীগ মানেই উন্নয়ন বলেন খাদ্য মন্ত্রী।

এস আর রনি।

বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে পরিনত করতে ২০০৯ইং দীর্ঘ মেয়াদি পরিকল্পনার মাধ্যমে আজকে উন্নয়নের রোল মডেল সোনার বাংলা।

জাতীর জনকের দেশ গড়ার স্বপ্নকে সঠিক ও শতভাগ রূপ দিতে তিনি আজ বদ্ধ পরিকর। নিজের চিন্তা না করে তিনি দেশ গড়ার কাজে দেশের উন্নয়নে সারাক্ষন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহামারী করোনাকালেও দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করে তিনি বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র বাংলাদেশ আওয়ামীলীগ সরকার-ই পারে দেশকে উন্নতির শিকড়ে পৌঁছাতে।

রোববার বেলা ১১টায় সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ও করোনার ২য় ধাপ মোকাবেলায় করনীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন। উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত উক্ত উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান হোসেন মন্ডল, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার প্রমূখ বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলার সরকারী মহাবিদ্যালয় কলেজে ৬ কোটি ২৫ লক্ষ টাকা ব্যায় স্বাপেক্ষে একটি ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এবং উপজেলার তিলনা ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত প্রধান মন্ত্রীর দেয়া গৃহ নির্মানাধীন কাজের পরিদর্শন শেষে জেলা পরিষদ ডাকবাংলা চত্ত্বরে অনুষ্ঠিত দলীয় সভায় বক্তব্য প্রদান করেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com