সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
নাসিরনগরে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীর পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্ঠা ব্যর্থ নবীন ও প্রবীন ফেনীর মিডিয়া ও গণমাধ্যম কর্মীদের মিলনমেলা অনুষ্ঠিত! শেরপুরে মুজিববর্ষে ২৯১ ভূমিহীন পরিবার পাচ্ছে জমিসহ ঘর শেরপুর শহর ছাত্রদলের আহ্বায়ক রিয়াদ, সদস্য সচিব আসিফ শেরপুর সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব হলেন তরুণ ছাত্র নেতা সুমন ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্বোধন নবীনগরে ছাত্রদল ব্লাডব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ নবীনগরে ছাত্রদল ব্লাডব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ৬নং শ্রীবরদী ইউপির ৪নং ওয়ার্ডে মেম্বার পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ আবেদ আলী
কোভিড-১৯ এর সময়ে রঙ্গমঞ্চ অনুষ্ঠিত বে-খেয়াল নওগাঁ প্রশাসন।

কোভিড-১৯ এর সময়ে রঙ্গমঞ্চ অনুষ্ঠিত বে-খেয়াল নওগাঁ প্রশাসন।

এস আর রনি। 

আসন্ন শীত মৌসুমে দ্বিতীয় দফায় করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যু হার ক্রমশ যখন ব্যপকভাবে বিস্তার লাভ করছে হঠাৎ এমন সময় অসচেতন গ্রাম্য সমাজে রঙ্গ মঞ্চে মেতে উঠছেন। 

গত ২২শে নভেম্বর রোজ রবিবার দিবাগত রাতে নওগাঁর বদলগাছী উপজেলায় মিঠাপুর ইউনিয়ন পরিষদ থেকে ২কিঃমিঃ দূরে উত্তর-পশ্চিম ভেরেন্ডী বাজার সংলগ্ন স্থানে এ যাত্রাপালার রঙ্গমঞ্চ অনুষ্ঠিত হয়। 

এরকম অনুষ্ঠান দূরের কথা কোনো প্রকার হট্টগোলের ও অনুমতি নেয়, এসময় পরিদর্শন কালে দেখা যায় যে, কোভিড-১৯ এর কোন প্রকার স্বাস্থ্য বিধি নিষেধ মানার প্রবণতা একেবারেই নেয় তৎপর মুখে মাস্ক পরার প্রবনতা ও নেই। 

তৎক্ষনাৎ স্থানীয় মেম্বারের সাথে কথা বলে জানা যায় যে, এই এলাকাবাসী এমন অনুষ্ঠান করছে এ বিষয়ে তিনি অবগত নয়।

তারপর সংশ্লিষ্ট থানার কর্মকর্তার সাথে যোগাযোগ করা হয় ও বদলগাছী উপজেলা নির্বাহী অফিসারের সাথে মুঠোফোনে যোগাযোগে ব্যর্থ হয়ে ইউ.এন.ও মহোদয়কে বার্তা পাঠানো হয়। কিন্তু কোভিড-১৯ এর সংক্রমণের সময়ে প্রশাসন তৎক্ষনাৎ কোনো প্রকার ব্যবস্থা গ্রহণ না করে নীরব ভূমিকায় থাকার ফলে নির্বিঘ্নে ভেরেন্ডী বাজারের কিছু সংখ্যক অসচেতন নাগরিক এমন রঙ্গমঞ্চ উৎযাপন করছেন। 

যেখানে গতকাল রবিবার সারাদেশে করোনায় ৩৮ জনের প্রাণহানি ঘটে ও ২০৬০ জন করোনা পজিটিভ হয়েছেন এবং আজ সোমবার ২৮ জনের মৃত্যু ও ২৪১৯ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ ঘটে।

এই রকমের রঙ্গমঞ্চের অনুষ্ঠান কতটুকু নিরাপদ? যেখানে গত ১৮ই মার্চ ২০২০ইং থেকে দীর্ঘ সময় ধরে সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। যেখানে বিজয় দিবসের স্প্যারেড স্কোয়াডের কুচকাওয়াজ বন্ধ ঘোষণা করা হয়। এবং প্রধানমন্ত্রীর নির্দেশ ঘরের বাইরে গেলে মাস্ক পরিহিত ও নো মাস্ক নো সার্ভিস নিশ্চিত করা।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com