Wednesday , August 4 2021
Breaking News

নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

এস.এম অলিউল্লাহ ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি।

শীতের তীব্রতা দিন দিন বেড়ে চলছে, গরিব ও হতদরিদ্র মানুষ গুলো শীতের আগমনে চিন্তিত! সেসকল শীতার্থদের কথা চিন্তা ভাবনা করে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের কাদৈর গ্রামে ২৯/১১/ রবিবার বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবু মুসার নিজস্ব অর্থায়নে দুইশত(২৫০) হতদরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীত বস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন। মোহাম্মদ হামিদ মিয়া বেপারী, মোঃ হুমায়ূন কবির,শ্রীঘর বাজার কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোতালিব (মাখন), মজিবুর রহমান, রেজাউল করিম,মোঃ আবু হানিফ, সাদ্দাম হোসেন,মোঃ মাঈনুল কবির,নরুল ইসলাম সহ প্রমুখ।

সে সময় বক্তারা বলেন শীতার্থদের কথা চিন্তা ভাবনা করে আজ আবু মুসা যে উদ্যোগ নিয়েছে তা অবশ্যই প্রশংসনীয়। আমরা যদি প্রত্যেকে নিজ নিজ উদ্যোগে শীতার্থদের কথা চিন্তা ভাবনা করে তাদের পাশে দাঁড়াই তাহলে সমাজে আমাদের কোনো ভাই এবং বোনকে শীতে কষ্ট করতে হবেনা।

সমাজের বিত্তবানদের উদ্দেশ্যে বলেন আসুন আমরা সবাই অসহায় হতদরিদ্রদের পাশে দাঁড়াই এবং একটি সুন্দর সমাজকে গড়ে তুলি।

এবং বর্তমানে যেহেতু করোনাকালীন সময় আমরা অতিবাহিত করছি, সেহেতু সকলে সচেতন থেকে পরিবারের সবাইকে মাস্ক ব্যবহার করার ব্যাপারে সচেতন করি। এবং ঘরের বাইরে গেলে যাতে সবাই মাস্ক ব্যবহার করে এই ব্যাপারে উদ্বুদ্ধ করি।

About shahin

Check Also

কাউন্সিলর মামুনুর রশিদ মামুন এর নির্দেশে মাদক মুক্ত অভিযান

মোঃশৈশব বাবু সিরাজগঞ্জ প্রতি‌নি‌ধিঃ লকডাউনের মধ্যেও একসাথে বসে হেরোইন সেবনকালে মাদকাসক্ত ৬ জনকে ধরে পুলিশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: