সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
নাসিরনগরে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীর পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্ঠা ব্যর্থ নবীন ও প্রবীন ফেনীর মিডিয়া ও গণমাধ্যম কর্মীদের মিলনমেলা অনুষ্ঠিত! শেরপুরে মুজিববর্ষে ২৯১ ভূমিহীন পরিবার পাচ্ছে জমিসহ ঘর শেরপুর শহর ছাত্রদলের আহ্বায়ক রিয়াদ, সদস্য সচিব আসিফ শেরপুর সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব হলেন তরুণ ছাত্র নেতা সুমন ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্বোধন নবীনগরে ছাত্রদল ব্লাডব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ নবীনগরে ছাত্রদল ব্লাডব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ৬নং শ্রীবরদী ইউপির ৪নং ওয়ার্ডে মেম্বার পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ আবেদ আলী
নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

এস.এম অলিউল্লাহ ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি।

শীতের তীব্রতা দিন দিন বেড়ে চলছে, গরিব ও হতদরিদ্র মানুষ গুলো শীতের আগমনে চিন্তিত! সেসকল শীতার্থদের কথা চিন্তা ভাবনা করে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের কাদৈর গ্রামে ২৯/১১/ রবিবার বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবু মুসার নিজস্ব অর্থায়নে দুইশত(২৫০) হতদরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীত বস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন। মোহাম্মদ হামিদ মিয়া বেপারী, মোঃ হুমায়ূন কবির,শ্রীঘর বাজার কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোতালিব (মাখন), মজিবুর রহমান, রেজাউল করিম,মোঃ আবু হানিফ, সাদ্দাম হোসেন,মোঃ মাঈনুল কবির,নরুল ইসলাম সহ প্রমুখ।

সে সময় বক্তারা বলেন শীতার্থদের কথা চিন্তা ভাবনা করে আজ আবু মুসা যে উদ্যোগ নিয়েছে তা অবশ্যই প্রশংসনীয়। আমরা যদি প্রত্যেকে নিজ নিজ উদ্যোগে শীতার্থদের কথা চিন্তা ভাবনা করে তাদের পাশে দাঁড়াই তাহলে সমাজে আমাদের কোনো ভাই এবং বোনকে শীতে কষ্ট করতে হবেনা।

সমাজের বিত্তবানদের উদ্দেশ্যে বলেন আসুন আমরা সবাই অসহায় হতদরিদ্রদের পাশে দাঁড়াই এবং একটি সুন্দর সমাজকে গড়ে তুলি।

এবং বর্তমানে যেহেতু করোনাকালীন সময় আমরা অতিবাহিত করছি, সেহেতু সকলে সচেতন থেকে পরিবারের সবাইকে মাস্ক ব্যবহার করার ব্যাপারে সচেতন করি। এবং ঘরের বাইরে গেলে যাতে সবাই মাস্ক ব্যবহার করে এই ব্যাপারে উদ্বুদ্ধ করি।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com