Wednesday , August 4 2021
Breaking News

আাশুলিয়া থানার ভবিষ্যৎ ছাএলীগ নেতা রিজভী আহমেদ বিশাল এর মহৎ উদ্যোগ অসহায় মানুষদের জন্য

মোঃ আরাফাত হোসেন, ঢাকা জেলা প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিপাকে পড়েছেন রাজধানীর খেটে খাওয়া অসহার মানুষগুলো এ অবস্থায় সাভার উপজেলার আশুলিয়া পল্লীবিদ্যুং এলাকার নিম্নআয়ের খেটে খাওয়া মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন ভবিষৎ ছাএলীগের নেতা রিজভী আহমেদ বিশাল
গত ৩ মে রিজভী আহমেদ বিশাল তার এলাকার আশে পাশের কিছু মানুষ না খেয়ে আছে জানতে পেরে তিনি ছুটে যান তাদের বাড়িতে এবং তখন তার নিজস্ব তহবিল হতে নগত দশ হাজার টাকা (১০০০০) এবং অন্য কিছু অহসায় মানুষদের মাঝে আরো আরও দশ হাজার টাকা (১০০০০) টাকা প্রদান করেন। তাছাড়া বিভিন্ন পরিবারের মাঝে আগে ও এাণ সামগ্রী বিতরন করেন।
এক প্রশ্নের জবাবে, রিজভী আহমেদ বিশাল দৈনিক প্রভাত বার্তাকে জানান
তিনি ধামসোনা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও ঢাকা জেলা উওর ছাএলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলামের অনুপ্রেরণা ও যুবলীগ নেতা কৌশিক বাবুর নির্দেশে এই কাজ করেন এবং মহৎ এমন কাজ ভবিষ্যৎ আরো করবেন বলে জানান।
আরেক প্রশ্নের জবাবে তার এক বন্ধু আবুল বাশার প্রভাত বার্তাকে, জানান রিজভী আহমেদ বিশাল, সৎ, পরিছন্ন, ও সচ্ছ, বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক তিনি সবসময় অসহায় মানুষদের পাশে দাঁড়ান এবং সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন তা অব্যাহত আছে।
এসময় রিজভী আহমেদ বিশাল সবাই সরকারি নির্দেশনা মেনে চলা এবং এলাকার ধনী ব্যাক্তিদের অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করেন এর পাশাপাশি তিনি তার কর্মীদের অসহায় মানুষদের সর্বদা খোঁজ খবর নেওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

About provatbarta

Check Also

ইরানের বিষয়ে জো বাইডে‌নের কর্মসূ‌চি

আর্ন্তজা‌তিক ডেক্সঃ যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, “আন্তর্জাতিক সমঝোতার রীতি নীতি ভেঙে পড়ছে।” তিনি …

One comment

  1. সোহাগ

    এগিয়ে যাও।। ভালো কাজ করলে দেখবা তোমার জন্যেও অনেক ভালো কিছু অপেক্ষা করতেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: