Wednesday , August 4 2021
Breaking News

মরহুম হাজী আবু নাছের লন্ডনী স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান।

চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধিঃ
আজ ১৬ ডিসেম্বর, সোমবার রাতে মহান বিজয় দিবস উপলক্ষে ফেনীর দাগনভূঞাতে মরহুম হাজী আবু নাছের লন্ডনী স্মৃতি যুব সংস্থা কর্তৃক আয়োজিত ব্যাটমিন্টন টুর্নামেন্ট ২০২০ইং ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মোহাম্মদ কাওসার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপত্বিত করেন উক্ত যুব সংস্থার নির্বাহী পরিচালক ও সিএসটিভি নিউজ এর চেয়ারম্যান হাসনাত তুহিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার তদন্ত অফিসার প্রার্থ, সাবেক ভিপি ও আজিজিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি নুরুল হুদা হুদন, ৩ নং ওয়ার্ড কাউন্সিল নুরুল হুদা সেলিম, সাংবাদিক মোস্তাফিজুর রহমান সোহেল, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ইমাম উদ্দিন চৌধুরী সহ আরও অনেক দর্শক ও খেলোয়াড় বৃন্দরা।

প্রধান অতিথির বক্তব্য অফিসার ইনসার্জ ইমতিয়াজ আহমেদ বলেন, যুব সমাজ যেন মাদকের দিকে না যুকে, যুবক রা পড়া শোনার পাশাপাশি খেলাধুলায় লিপ্ত থাকে, তিনি আরও জানান যুব সমাজ মাদক,ইভটিজিং, এর দিকে না যাওয়ার জন্য যতটুকু দরকার তিনি সহযোগিতা করবেন।এই ছাড়াও নাছের লন্ডনী সৃতি যুব সংস্থার নির্বাহী পরিচালক হাসনাত তুহিন সহ কমিটির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এমন উদ্যোগ গ্রহণ করায়।

উল্লেখ্য, ব্যাডমিন্টন টুর্মামেন্ট এ আট দল খেলোয়াড় অংশ গ্রহণ করেন।এর মধ্যে দুই শক্তিশালী দল নুর জাহান মঞ্জিল একাদশ ও দাগনভূঞা ট্রাভেল একাদশ ফাইনাল খেলেন। ফাইনালে সেম্পিয়ান হয় নুর জাহান মঞ্জিল একাদশ।

About shahin

Check Also

নবীন ও প্রবীন ফেনীর মিডিয়া ও গণমাধ্যম কর্মীদের মিলনমেলা অনুষ্ঠিত!

চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধিঃ আজ রাতে শহরে একটি চায়নিজ রেস্টুরেন্টে এই মিলন মেলার আয়োজন করা হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: