সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ভূঞাপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে চক্রান্ত ও ভাস্কর্য ভাঙচুরের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ভূঞাপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে চক্রান্ত ও ভাস্কর্য ভাঙচুরের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আরিফুল ইসলাম (আরিফ)
ভূঞাপুর উপজেলা প্রতিনিধিঃ টাংগাইল।

টাংগাইল জেলার ভূঞাপুর উপজেলায় ২০ ডিসেম্বর /২০ সকাল ১১ ঘটিকার সময় বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে চক্রান্ত ভাস্কর্য ভাংচুরের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ শিক্ষক সমিতি ভূঞাপুর উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রথমে সমাবেশ টি ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে যাএা শুরু করে ভূঞাপুর উপজেলা প্রাঙ্গনে এসে মিলিত হয়।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন মোঃ শাহিনুর ইসলাম ভূঞাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার। মোঃ মহিউদ্দিন প্রধান শিক্ষক, ভুঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও সভাপতি ভূঞাপুর উপজেলা শিক্ষক সমিতি।

কাজি জহুরুল ইসলাম প্রধান শিক্ষক, অর্জুনা মহসিন উচ্চ বিদ্যালয় ও সাধারন সম্পাদক ভূঞাপুর উপজেলা শিক্ষক সমিতি।
মোঃ আব্দুস সামাদ (মোল্লা) প্রধান শিক্ষক, গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়। বাবু সন্তোষ কুমার দত্ত প্রধান শিক্ষক,ফলদা শরিফুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়। মোঃ জাফর ইকবাল শাহীন) প্রধান শিক্ষক ফলদা রামসুন্দর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়।

মোঃ আসাদুল ইসলাম প্রধান শিক্ষক, মোবারক মাহমুদ উচ্চ বিদ্যালয়।
মোঃ জহুরুল ইসলাম প্রধান শিক্ষক, বাগবাড়ি উচ্চ বিদ্যালয় মোঃ খায়রুল ইসলাম প্রধান শিক্ষক, টেপিবাড়ি উচ্চ বিদ্যালয়।

সমাবেসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত প্রধান শিক্ষক, সহকারি প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক, ও কর্মচারি বৃন্দ উপস্হিত ছিলেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com