সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শেরপুর জেলা ক্রীড়া অফিস আয়োজিত অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলা

শেরপুর জেলা ক্রীড়া অফিস আয়োজিত অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলা

স্টাফ রিপোর্টার : শেরপুর জেলা ক্রীড়া অফিস কতৃক আয়োজিত ০৭ জানুয়ারি (বৃহস্পতিবার) শেরপুর নালিতাবাড়ী উপজেলায় রূপনারায়নকুড়া আলিম মাদ্রাসা মাঠে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয় অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলা প্রতিযোগিতা -২০২১।

জেলা ক্রীড়া অফিস শেরপুর এর আয়োজনে অনূর্ধ্ব-১৬ বছর বয়স্ক বালক/বালিকাদের অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলা প্রতিযোগিতা ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপনারায়নকুড়া আলিম মাদরাসার অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম।

উক্ত অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলা

প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মাহ্ফুজুল আলম মাসুম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর কবির, উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক ও ৩নং রাজনগর ইউুনয়ন পরিষদের

চেয়ারম্যান ফারুক আহম্মেদ বকুল, রূপনারায়নকুড়া আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব এ এইচ এম মোস্তফা কামাল, ৮ নং রূপনারায়নকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ

মিজানুর রহমান । আরও উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলা প্রতিযোগিতায় ০৪(চার) টি প্রতিষ্ঠানের মোট ৭৮(আটাত্তর)

জন বালক/ বালিকা অংশগ্রহণ করেন। গ্রামীণ কাবাডি খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন আদর্শ হাই স্কুল পাইখাতলা কাবাডি দল ও রানার্স-আপ হয় নিজপাড়া এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় কাবাডি দল এবং বালিকা গ্রামীণ বৌছি খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আদর্শ হাই স্কুল পাইখাতলা বৌছি দল ও রানার্স-আপ হয় রূপনারায়নকুড়া আলিম মাদরাসার বৌছি দল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার এবং সম্মানিত

অতিথিবৃন্দ খেলোয়াড়দের উদ্দেশ্যে বক্তব্য শেষে খেলোয়াড়দের পুরস্কার প্রদান করা হয়। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন মোঃ আরিফুর রহমান কামাল, মোঃ হুমায়ূন কবির, মোঃ খলিলুর রহমান ও মোঃ মজিবর রহমান।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com