সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
শেরপুরের শ্রীবরদীতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু ঈশ্বরগঞ্জে স্কাউটসের ডে ক্যাম্প অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জের যত্ন প্রকল্পের ক্যাশ কার্ড প্রদান সাংবাদিক বুরহান উদ্দিন কে গুলি করে হত্যার প্রতিবাদে শ্রীপুরে বিএমএসএফএর প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত। ঈশ্বরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি বরিশালে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ ! দুই দিনরে শিশু নিহত, আহত কমপক্ষে ১৫, মুমুর্ষু-৬! জনপ্রিয় অনলাইন টিভি তুরাগ টেলিভিশনের কার্যালয় উদ্বোধন ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের কৃতি সন্তান প্রকৌশলী মাহফুজুর রহমান ভূইয়া আ.লীগের উপ-কমিটির সদস্য মনোনীত শেরপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইউএনওসহ পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সাংবাদিকগণ
শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু: পিতা গুরুতর আহত!

শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু: পিতা গুরুতর আহত!

মো. জাকারিয়া খান জাহিদ, স্টাফ রিপোর্টার : শেরপুর জেলার নকলা উপজেলায় ভ্যানগাড়ি ও ট্রলির সংঘর্ষে ছেলে তানভীর (৯) নিহত ও বাবা আব্দুল হালিম গুরুতর আহত হয়েছেন। ১৭ই জানুয়ারি (রবিবার) উপজেলার জালালপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।
জানা যায়,হতাহতরা শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আন্ধারিয়া এলাকার বাসিন্দা।

সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে আব্দুল হালিম তার ছেলে তানভীরকে ঢাকায় একটি মাদরাসায় ভর্তি করাতে ভ্যানগাড়িযোগে বাসে তুলে দেয়ার জন্য নকলায় যাচ্ছিলেন। পথিমধ্যে শেরপুর-নকলা মহাসড়কের জালালপুর এলাকায় পৌছালে পিছন থেকে আসা একটি ট্রলি ভ্যানগাড়িটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় তানভীর।
পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় আব্দুল হালিমকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া।
এ ব্যাপারে নকলা থানার এসআই চন্দন কুমার পাল জানান, ওই ঘটনায় ট্রলি ও ভ্যানগাড়িটি আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরও জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। সেইসাথে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে পরিবারের পক্ষ থেকে একটি আবেদন করা হয়েছে। যথাযথ কর্তৃপক্ষের অনুমতি পেলে লাশ তাদের কাছে হস্থান্তর করা হবে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com