সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
শেরপুরের শ্রীবরদীতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু ঈশ্বরগঞ্জে স্কাউটসের ডে ক্যাম্প অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জের যত্ন প্রকল্পের ক্যাশ কার্ড প্রদান সাংবাদিক বুরহান উদ্দিন কে গুলি করে হত্যার প্রতিবাদে শ্রীপুরে বিএমএসএফএর প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত। ঈশ্বরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি বরিশালে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ ! দুই দিনরে শিশু নিহত, আহত কমপক্ষে ১৫, মুমুর্ষু-৬! জনপ্রিয় অনলাইন টিভি তুরাগ টেলিভিশনের কার্যালয় উদ্বোধন ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের কৃতি সন্তান প্রকৌশলী মাহফুজুর রহমান ভূইয়া আ.লীগের উপ-কমিটির সদস্য মনোনীত শেরপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইউএনওসহ পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সাংবাদিকগণ
৬নং শ্রীবরদী ইউপির ৪নং ওয়ার্ডে মেম্বার পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ আবেদ আলী

৬নং শ্রীবরদী ইউপির ৪নং ওয়ার্ডে মেম্বার পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ আবেদ আলী

মো. জাকারিয়া খান জাহিদ, শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদী উপজেলার ৬ং শ্রীবরদী সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী বালুঘাট এলাকার মোঃ আবেদ আলী।
পৌর নির্বাচনের পর পরই শুরু হবে ইউপি নির্বাচন। তাই সামনে নির্বাচনকে ঘিরে প্রার্থীরা নিচ্ছেন নানান কর্মসূচী।
স্থানীয়রা জানান, এইবার নির্বাচনে আমরা যোগ্য প্রার্থী বেছে নিবো।
মেম্বার পদপ্রার্থী মোঃ আবেদ আলী জানান,আমি গত দুইটি নির্বাচন গুলোতে প্রার্থী হিসাবে অংশ নিয়েছিলাম।কিন্তু গত নির্বাচনে অংশ নেই নি।
তিনি আরও জানান, দুর্নীতি মুক্ত, স্বচ্ছ ও আদর্শ ওয়ার্ড গড়ার এবং অসহায় ও দুস্থ্য মানবতার সেবার দ্বীপ্ত প্রত্যয় নিয়ে কাজ করব ইনশাআল্লাহ। আমি যদি এবারের নির্বাচনে জয় লাভ করতে পারি, বিশেষ করে আমার ৪নং ওয়ার্ডটি মাদকমুক্ত করব এবং খেটে খাওয়া মেহনতী মানুষের পাশে দাড়াবো। তিনি সর্বশেষে জানান, আমি মেম্বার হলে ৪নং ওয়ার্ডে বিভিন্ন রাস্তাঘাট ও কালভাটের উন্নয়ন এবং শতভাগ শিক্ষার হার নিশ্চিত করব এবং বিভিন্ন ধরনের কার্ড(যেমন: গরিবদের জন্য চাউলের কার্ড,বিধবা কার্ড,বয়স্ক ভাতা কার্ড, প্রতিবন্ধী কার্ড) সহ বিভিন্ন প্রকার কার্ড আমি গরিব ও অসহায় মানুষের কাছে পৌঁছে দিব।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com