Wednesday , August 4 2021
Breaking News

শেরপুরের নকলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কৃষক খুন

মো. জাকারিয়া খান জাহিদ, স্টাফ রিপোর্টার : শেরপুর জেলার নকলা উপজেলায় ছাগলে সুপারি গাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে আজিম উদ্দিন ওরফে অজি (৪৫) নামে এক কৃষক খুন হয়েছেন। নিহত আজিম উদ্দিন (অজি) বাউসা গ্রামের মৃত ইয়ার মাহমুদের ছেলে ও পেশায় কৃষক ছিলেন।

এ ঘটনায় নূর মোহাম্মদের স্ত্রী আফরোজা আক্তার নামে এক গৃহিণী আহত হয়েছেন। ঘটনার সাথে জড়িত মিজান মিয়ার স্ত্রী ইতি বেগম ও ইসমাইলের স্ত্রী শিখা বেগম নামে ২ গৃহিণীকে আটক করেছে নকলা থানার পুলিশ।

১৩ই ফেব্রুয়ারি (শনিবার) সকালে উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বাউসা গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় , শনিবার সকালে একই এলাকার মজিবর ও তার ছেলে সজীবের ছাগল আজিম উদ্দিন (অজি)’র বাড়ির আঙ্গীনার সুপারি গাছ খেয়ে ফেললে উভয় পরিবারের সদস্যদের মাঝে তর্কাতর্কি শুরু হয়। তর্কাতর্কির একপর্যায়ে ছাগলের মালিক মজিবরের ছেলে সজীবের লাঠির আঘাতে আজিম উদ্দিন ওরফে অজি ঘটনাস্থলে নিহত হন। তাছাড়া অহত হন আফরোজা আক্তার নামে আরও এক নারী।

পুলিশ জানান, এ বিষয়ে জড়িতদের মধ্যে ২ জন নারীকে আটক করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

About shahin

Check Also

ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের হামলায় শূন্য বসত ভিটা

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় শূন্য হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: