সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শ্রীপুরে ২শত অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সিআইএসডি উন্নয়ন সংস্থা

শ্রীপুরে ২শত অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সিআইএসডি উন্নয়ন সংস্থা

নিজস্বপ্রতিবেদক : অস্থির এক সময় পার করছে গোটা বিশ্ব । করোনাভাইরাসের থাবায় দিন দিন আক্রান্ত হচ্ছে অসংখ্য মানুষ । অসহায় হয়ে পড়েছে অসংখ্য কমহীন মানুষ । তাই হত দরিদ্র জনগোষ্ঠির প্রদতদিনের উপাজন এখন বন্ধ হয়ে গেছে ।
চলমান করোনাকালে শ্রীপুরে ভাষা সৈনিক ও বিশিষ্ট আইনজীবী মরহুম আহমেদ আলী মন্ডলের কন্যা এবং বেসরকারি উন্নয়ন সংস্থা সেন্টার ফর ইন্টিগ্রেটেড স্যোশ্যাল ডেবেলপমেন্ট ( সিআইএসডি) নিবাহী পরিচালক ডা: ইয়াসমিন সুলতানার উদ্যেগে শ্রীপুর গ্রামের ২শত হত দরিদ্র ও কমহীন, রিক্রসাচালক,দিনমজুুর, নিমাণ শ্রমিক, পরিবহণ শ্রমিকদের মাঝে ৭ কেজি চাল ,১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ২কেজি ময়দা, ১ কেজি চিনি, ১ লিটার সোয়াবিন তেল , ১ কেজি লবণ, ১ কেজি মুড়ি,১কেজি ছোলা এবং ১ পিচ লাইফবয় সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন ।
গত ৬ মে বুধবার শ্রীপুর উপজেলা পরিষদের চেয়াম্যোন এড. সামসুল আলম প্রধানের উপস্থিতিত্বে বেসরকারি উন্নয়ন সংস্থা সিআইএসডির পক্ষ্য থেকে প্রথম ধাপে ১ শত পরিবারের মাঝে রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয় । পরে সেলিম সরকারের মাধ্যমে লোহাগাছ গ্রামের ২০টি পরিবার, পুষ্প মন্ডলের মাধ্যমে মন্ডল বাড়ীর ৪০ টি পরিবার,
হেলাল উদ্দিন মন্ডলের মাধ্যমে বকুল তলা গ্রামের ১৪ টি পরিবার এবং সাতখামাইর গ্রামের ২৬টি পরিবারের মাঝে রমজানের এই উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন সংগঠনটি । সিআইএসডির নিবাহী পরিচালক ডা: ইয়াসমিন সুলতানা বলেন, সমাজে অনেক মানুষ রয়েছে আত্নসম্মানবোধের কারনে তাঁরা কোথাও নিজেদের অসহায়েত্বের কথা প্রকাশ করতে পারেন না । তাই এই সংগঠনের উদারতায় আরো মানবিক হোক আমাদের এই পৃথিবী । অসহায় মানুষের পাশে তাঁদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি ।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com