সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
শেরপুরের শ্রীবরদীতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু ঈশ্বরগঞ্জে স্কাউটসের ডে ক্যাম্প অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জের যত্ন প্রকল্পের ক্যাশ কার্ড প্রদান সাংবাদিক বুরহান উদ্দিন কে গুলি করে হত্যার প্রতিবাদে শ্রীপুরে বিএমএসএফএর প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত। ঈশ্বরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি বরিশালে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ ! দুই দিনরে শিশু নিহত, আহত কমপক্ষে ১৫, মুমুর্ষু-৬! জনপ্রিয় অনলাইন টিভি তুরাগ টেলিভিশনের কার্যালয় উদ্বোধন ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের কৃতি সন্তান প্রকৌশলী মাহফুজুর রহমান ভূইয়া আ.লীগের উপ-কমিটির সদস্য মনোনীত শেরপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইউএনওসহ পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সাংবাদিকগণ
মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাবের জমকালো আয়োজনে ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাবের জমকালো আয়োজনে ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নে “মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাব” এর উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে টুর্ণামেন্ট কমিটির সভাপতি জাকির আল জুনাইদ লেলিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন।
মাঠ প্রাঙ্গণে পৌঁছালে অতিথিদের উষ্ণ অভ্যর্থনাসহ ব্যাচ পড়ানো হয়। তারপরই প্রধান অতিথি বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময় আতশবাজিতে চারপাশ মুখরিত হয়ে ওঠে। খেলা দেখার জন্য হাজার হাজার মানুষ উপস্থিত হয় মধুপুর উচ্চ বিদ্যালয় মাঠে। তিল ধারনের ঠাঁই ছিল মাঠের চারপাশ জুড়ে। খেলার প্রতি মানুষের ভালোবাসা পরিলক্ষীত হয়েছে শুরু থেকে শেষ অবদি।
টুর্ণামেন্টের আকর্ষনীয় দিক ছিল সাবেক ক্রীড়া প্রেমীদের সম্মাননা প্রদান। মধুপুরের খেলাধূলায় যাদের অবদান ছিল তাদেরকে সম্মাননা প্রদান করা হয়েছে। সম্মাননা গ্রহীতারা এমন আয়োজনের জন্য আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। খেলোয়াড় থাকাকালীন যে সম্মান তারা পাননি,তা আজ পেয়ে তারা উদ্দীপিত।
খেলায় অংশগ্রহণ করে “এসএসসি ব্যাচ২০১৬” এবং “মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাব” নামের দু’টি দল। এক শূন্য গোলে বিজয়ী হয় মধুপুর একাদশ স্পোর্টিং ক্লাব। খেলা শেষে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে রেফেল ড্র অনুষ্ঠিত হয় এবং একজন সেরা দর্শক নির্বাচন করা হয়। প্রথম পুরষ্কার মোটরসাইকেলসহ মোট ১৫টি পুরষ্কার প্রদান করা হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, ঈশ্বরগঞ্জ অফিসার-ইনচার্জ (তদন্ত) জহিরুল ইসলাম মুন্না, মগটুলা ইউনিয়ন চেয়ারম্যান মামুন মিয়া।
খেলা দেখতে আসা দর্শক হাবিবুল্লাহ বলেন, এমন আয়োজন মধুপুরে খুব একটা হয়নি। গোছানো এই ফুটবল টুর্ণামেন্ট অনুপ্রেরণা হতে পারে বলে মনে করেন তিনি।
টুর্ণামেন্ট কমিটির সভাপতি জাকির আল জুনাইদ লেলিন বলেন, সবটুকু আন্তরিকতার সংমিশ্রণ ছিল আয়োজনটিতে। পুরোপুরি চেষ্টা করা হয়েছে মানুষকে ভাল একটি খেলা উপহার দিতে। এক্ষেত্রে তিনি বেশ সফল বলে মনে করেন তিনি। তিনি আরও যোগ করে বলেন, বর্তমান তরুণ সমাজকে খেলার প্রতি আগ্রহী করতে এই আয়েজন ভূমিকা রাখবে। ছেলেমেয়েদের মাঠের প্রতি আগ্রহী করতে পারলে সমাজের মাদকসহ অনেক ক্ষতিকর দিক থেকে নিষ্কৃতি পাওয়া সম্ভব।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com