Wednesday , August 4 2021
Breaking News

লকডাউনের সাথে যুদ্ধ করে বেঁচে থাকা মানুষ গুলোর পাশে থাকতে চাই : আমিনুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাস (কোভিট-১৯) এর বিস্তাররোধে সারাদেশে চলছে লকডাউন। লোক সমাগম না থাকায় অনেক খেটে খাওয়া মানুষ হয়ে পড়েছেন বেকার। অনেকের ঘরেই দেখা দিয়েছে খাদ‌্য সংকট। এমন পরিস্থিতিতে বিপন্ন অসহায় ও হতদরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ আমিনুল ইসলাম।

গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নে খুঁজে খুঁজে প্রকৃত খেটে খাওয়া দিনমজুর অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম।

গত বুধবার (১৪ এপ্রিল) সকালে গাজীপুর ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে ক্ষতিগ্রস্ত দিনমজুর, ভাসমান হকার, রিকশাচালকদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এবিষয়ে মোঃ আমিনুল ইসলাম বলেন, যারা প্রকৃতভাবে ক্ষতিগ্রস্ত আমি তাদের খোঁজ করে এসব নিত্যপণ্য দিচ্ছি। যাতে করে মানুষ ঘরে বসে কিছুদিন খেতে পারে।

তিনি জানান, সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে যারা না খেয়ে আছে অথবা যারা একদম অসচ্ছল জীবন-জীবিকার তাগিদে বের না হওয়া ছাড়া উপায় নেই, তাদের হাতে খাবার পৌঁছে দেয়া। ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় মানুষ খুঁজে বের করে ত্রাণ সহায়তা তুলে দেওয়া হচ্ছে।

প্রাথমিকভাবে গাজীপুর ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় প্রায় ৩ হাজার পরিবারের মানুষকে এ সহায়তা দেওয়া হয়েছে। আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

জানা যায়, ইউ’পি চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম এর আগেও গত বছর এই সময়ে গাজীপুরে ইউনিয়নে আরো ২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। আমিনুল ইসলাম’র এমন মানবিক কার্যক্রমের প্রশংসা করছেন খেটে খাওয়া- দিনমজুর ও অসহায় মানুষ।

About shahin

Check Also

ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের হামলায় শূন্য বসত ভিটা

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় শূন্য হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: