Saturday , July 31 2021
Breaking News

অসহায়দের মাঝে হাজী সিরাজুল হক স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ।

চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধিঃ
চারদিকে করোনা ভাইরাস (কভিড-১৯) আতঙ্ক। দেশে চলছে লকডাউন । এর মধ্যে লকডাউন কেউ মানছেন, কেউবা পেটের দায়ে রাস্তায় নেমেছেন- একবেলা খাবারের সন্ধানে।
তার মধ্যে উদ্যোগ নিলো হাজী সিরাজুল হক ফাউন্ডেশন দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন করবেন বলে ।
হাজী সিরাজুল হক স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে আজ ২৩ এপ্রিল ২০২১ শুক্রবার ১০ম রমজানের দিনে মোঃ এনামুল হক বাদশার আয়োজনে ফেনী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ মিলনায়তনে, গরীব, অসহায়, এতিম, বিধবা ও দুস্থ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭০দশকের সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা,বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শিল্পপতি মোঃ শাহুদুল হক বুলবুল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী হোমিওপ্যাথি মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ডাঃ মোঃ সাইদুল ইসলাম, ফেনী মডেল থানার তদন্ত অফিসার মোহাম্মদ ওমর হায়দার।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাজী সিরাজুল হক স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ও দৈনিক ফেনীর সময় ব্যবস্থাপনা সম্পাদক মোঃ জিয়াউল হক সোহেল, ও ফাউন্ডেশন এর নেতৃবৃন্দ।

ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি শাহুদুল হক বুলবুল বলেন হাজী সিরাজুল হক স্মৃতি ফাউন্ডেশনের যে কর্মকাণ্ড গরীব অসহায় ও দুস্থ মানুষদের পাশে থাকা আশা করি এটা ভবিষ্যতেও চলমান থাকবে এবং আমাদেরকে মানুষের পাশে থাকার জন্য উৎসাহিত করবে আর ইনশাআল্লাহ আমরা এই ফাউন্ডেশন এর পাশে সব সময় থাকবো।
বিশেষ অতিথি মোঃ ওমর হায়দার বলেন এই দুর্যোগ মুহূর্তে অসহায় মানুষদের মাঝে হাত বাড়িয়ে দিলেন এই ফাউন্ডেশন এমন মহোত কাজে আমরা অনেক অনুপ্রাণিত হলাম।
ফাউন্ডেশনের সভাপতি মোঃ জিয়াউল হক সোহেল বলেন ১৯৯৮ সাল থও প্রতি বছরে প্রতি বছরে এই ধরনের ছোটখাটো আয়োজন করি শীতের দিনে কম্বল রমজান মাসে ইফতার সামগ্রী ও ঈদে শাড়ি ও লুঙ্গি পাঞ্জাবি বিতরণ করে আসছি।
আমাদের আশে পাশের কিছু দ্ররিদ মানুষ ও রোজাদার ব্যাক্তি এবং কিছু এতিম খানার ভাইদের পাশে থাকতেই আমাদের এই ছোট্ট আয়োজন।
সকলের কাছে আমার আকুল আবেদন এই যে আমরা সকলেই নিজ নিজ অবস্থান থেকে এমন মহৎ কাজে অংশগ্রহন করি।

About shahin

Check Also

ঘাটাইল ঈদগাহ মাঠে ঈদুল আযহার জামায়াত সকাল সাড়ে সাতটায়

সরকারি নির্দেশনা মোতাবেক খোলা যায়গায় ঈদের জামায়াত অনুষ্ঠানের স্বার্থে এবার টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: